আ.লীগ সরকার গায়ের জোরে খালেদা জিয়াকে তিলে তিলে মারতে চায়: গয়েশ্বর

0

সরকারের কঠোর সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘মানুষ বুঝেছে যে, আপনারা গায়ের জোরে বিএনপি চেয়ারপারসনকে তিলে তিলে মারতে এবং রাজনীতি থেকে বিতাড়িত করতে চান।

তিনি বলেন, ‘খালেদা জিয়ার উন্নত চিকিৎসা জরুরি। দেশের হাসপাতালে তার চিকিৎসা যথেষ্ট নয়। জন্য খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

গতকাল রোববার ( মে) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী প্রজন্ম৭১এর উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া মাহফিল দুস্থঅসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব বলেন।

গয়েশ্বর বলেন, ‘সরকার দুর্নীতির মাধ্যমে পাহাড়সমান টাকা বিদেশে পাচার করেছে। এই টাকাগুলো দেশে আনুন। যতদিন পর্যন্ত করোনাভাইরাস থেকে দেশ মুক্ত না হয়, ততদিন অসহায়, দুস্থ শ্রমজীবী মানুষকে অনুদান দিন। তাদের বাঁচাতে উদ্যোগ নিন।যে টাকা লুটপাট করেছেন, তার ১০ ভাগের এক ভাগ শ্রমজীবী মানুষকে দিলেও তাদের না খেয়ে মরতে হবে না।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ‘আজকে একদিকে চলছে মহামারি, অন্যদিকে লকডাউন। কী ধরনের লকডাউন, তা জানি না। এটা খোলা থাকবে, ওটা খোলা থাকবে না। অর্থাৎ এখানেও স্বাস্থ্যবিধির ব্যাপারে বৈষম্য সৃষ্টি করা হয়েছে। কিন্তু শ্রমজীবী মানুষ কী করবে? লকডাউনে ঘরে থাকা স্বাস্থ্যবিধি মানা প্রয়োজন। কিন্তু শ্রমজীবী মানুষ ঘরে থাকলে না খেয়ে মরবে।

সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com