হাসপাতাল থেকে রিলিজ পেলেন রুহুল কবির রিজভী

0

প্রায় দুই মাস পর হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে। এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় হাসপাতাল থেকে রিলিজ পেলেও তাকে মেনে চলতে হবে চিকিৎসকদের কঠোর নির্দেশনা।

এসময়ে চিকিৎসকদের পরমর্শে বাসায় বসেই নিতে হবে চিকিৎসা। আরও একদুই মাস তাকে থাকতে হবে নিবিড় পর্যবেক্ষণে। ছাড়া বাইরের লোকজন তার সাথে দেখা করতে পারবেন না বা মিশতে পারবেন না। বর্তমানে তার বাড়তি অক্সিজেন না লাগলেও বাসায় সার্বক্ষণিক অক্সিজেন ব্যবস্থা রাখতে হবে যাতে সামান্য শ্বাসকষ্ট হলে সাথে সাথে অক্সিজেন সাপোর্ট দেওয়া যায়।

রিজভীর পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা রফিকুল ইসলাম।

রুহুল কবির রিজভীর পরিবারের পক্ষ হতে তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার দলীয় নেতাকর্মীসহ সকলকে তারবাসায় গিয়ে তাকে যেন কোনভাবে বিরক্ত না করার জন্য অনুরোধ করেছেন। একইসঙ্গে তিনি তার সুস্থতায় সকলের দোয়া কামনা করেন।   

গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। গত এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেলকমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল।

বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ প্রায় দুই মাস পর আজ দুপুরে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com