দেশে এক দিকে করোনার আঘাত অন্য দিকে রাষ্ট্র দখল করে বসে আছে অবৈধ সরকার: সোহেল

0

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদল আয়োজিত ইফতার দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেন, ‘আমরা সবাই বিশেষ ভাবে চিন্তিত। আমাদের প্রাণপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। এক দিন নয়, দীর্ঘ সময় আপসহীন সংগ্রাম করার মাধ্যমে যে নেত্রী একটি স্বৈরাচার সরকারের পতন গঠিয়ে ছিলেন তিনি আজ হাসপাতালের বেডে কাতরাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশে নারী শিক্ষারবিপ্লব ঘটেছে। আমি সরকারকে বলবো, আপনারা অতি শিগগিরই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ব্যবস্থা করুন।

সময় তিনি আরো বলেন, বাংলাদেশে কথা বলার স্বাধীনতা আছে কি না, বাংলাদেশের গণতন্ত্র আছে কি না এগুলো দেখার জন্য ঘরে ঘরে লোক পাঠিয়ে অনুসন্ধান করার প্রয়োজন নেই। তা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দিকে তাকালেই উত্তর পাওয়া যায়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি বলেন, ‘ভয়ঙ্কর পরিস্থিতির মধ্য দিয়ে আমরা অতিবাহিত হচ্ছি। এই পৃথিবীতে এভাবে মহামারী হানা দেবে তা আমরা জানতাম না। কিন্তু মহামারীর কারণে বিশ্বে প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে।আর আমাদের বাংলাদেশের মানুষের অবস্থা কী বলবো। এক দিকে করোনার আঘাত অন্য দিকে রাষ্ট্র দখল করে বসে আছে অবৈধ সরকার। সরকারের মন্ত্রীরা বলছেন, তারা সফল ভাবে করোনা মোকাবিলা করছেন। কিন্তু আমরা দেখেছি থাইল্যান্ডের মারা গেছে মাত্র ৩০৩ জন, ভুটানে মারা গেছে মাত্র একজন। আর বাংলাদেশে ১১ হাজার মানুষ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন।এটাই তাদের সফলতা।

সময় তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করেন। পাশাপাশি তার চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়ার ব্যবস্থা করতে সরকারের প্রতি আবারো আহ্বান জানান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সভাপতি কাজী আমির খসরু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলের কেন্দ্রীয় সভাপতি মো:আনোয়ার হোসাইন, বিএনপির সহশ্রমবিষয় সম্পাদক মো: হুমায়ুন কবির খান, মো: ফিরজ উজ জামান মামুন মোল্লা, মহানগর উত্তর শ্রমিক দলের সভাপতি খন্দকার জুলফিকার মতিন, শ্রমিকদলের দক্ষিণের সিনিয়র সহসভাপতি সুমন ভূঁইয়া, সহসভাপতি মেহেদী আলী খান, আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুল করিম মজুমদার, সহসাধারণ সম্পাদক মিয়া মিজানুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক আসাদুজ্জামান বাবুল প্রচার সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com