শুক্রবার সারাদেশের সব ধর্মীয় উপাসনালয়ে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জন্য প্রার্থনা

0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় শুক্রবার বাদ জুমা সারা দেশের মসজিদে দোয়া মাহফিল এবং বিভিন্ন উপাসনালয়ে প্রার্থনা কর্মসূচির ঘোষণা দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার ( মে) সকালে এক অনুষ্ঠানে বিএনপি মহাসচিব এই ঘোষণা দেন।

মির্জা ফখরুল বলেন, ‘আগামীকাল শুক্রবার পবিত্র জুমাতুল বিদা। সারা দেশের সব মসজিদ অন্যান্য ধর্মের যেসব উপাসনালয় রয়েছে সেগুলোতে আমাদের সব ইউনিট গুলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তির জন্য দোয়া অনুষ্ঠান করবেন, প্রার্থনা সভা করবেন। আমি সব ইউনিটের নেতাকর্মীদের প্রতি অনুরোধ করছি, তারা যেন জনগণকে সঙ্গেনিয়ে দেশনেত্রীর রোগমুক্তির জন্য দোয়া কামনা করবেন।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে বিএনপির উদ্যোগে সারাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দলীয় নেতাকর্মীদের পরিবারকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার প্রদান উপলক্ষে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে মহানগর বিএনপির ১০ জন নেতাকর্মীর পরিবারকে ঈদের উপহার তুলে দেন বিএনপি মহাসচিব। করোনায় আক্রান্ত হয়ে পর্যন্ত সারাদেশে ৪২৫ জন নেতাকর্মী মারা গেছেন বলে জানানো হয় অনুষ্ঠানে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com