করোনাভাইরাস মোকাবিলা নয়, লুটপাটের ব্যবস্থাপনা করছে সরকার: সেলিম

0

করোনাভাইরাস (কোভিড

করোনাভাইরাস (কোভিড১৯) পরিস্থিতি মোকাবিলায় সঠিক ব্যবস্থাপনা না করে সরকারলুটপাটের ব্যবস্থাপনাকরে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। তিনি বলেছেন, যদি এখন ইস্বাস্থ্যসেবার প্রয়োজনীয় ব্যবস্থাপত্র গ্রহণ না করা হয়, তাহলে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে।

গতকাল সোমবার করোনাকালীন পরিস্থিতি স্বাস্থ্য ব্যবস্থাপনা নিয়ে মন্তব্য করেছেন সেলিম।

স্বাস্থ্য অধিদফতরের তথ্য মতে, গত বছরের মার্চে প্রথম শনাক্ত হওয়ার দেশে এখন পর্যন্ত করোনাভাইরাস মিলেছে সাত লাখ ৪৮হাজার ৬২৮ জনের দেহে। এই রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ১১ হাজার ১৫০ জন। বিশেষ করে গত দুসপ্তাহে করোনায় মৃত্যু ও সংক্রমণ দ্রুতই বেড়ে গেছে।

১৯) পরিস্থিতি মোকাবিলায় সঠিক ব্যবস্থাপনা না করে সরকারলুটপাটের ব্যবস্থাপনাকরে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। তিনি বলেছেন, যদি এখনই স্বাস্থ্যসেবার প্রয়োজনীয় ব্যবস্থাপত্র গ্রহণ না করা হয়, তাহলে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে।

গতকাল সোমবার করোনা কালীন পরিস্থিতি স্বাস্থ্য ব্যবস্থাপনা নিয়ে মন্তব্য করেছেন সেলিম।

স্বাস্থ্য অধিদফতরের তথ্য মতে, গত বছরের মার্চে প্রথম শনাক্ত হওয়ার দেশে এখন পর্যন্ত করোনাভাইরাস মিলেছে সাত লাখ ৪৮হাজার ৬২৮ জনের দেহে। এই রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ১১ হাজার ১৫০ জন। বিশেষ করে গত দুসপ্তাহে করোনায় মৃত্যু সংক্রমণ দ্রুতই বেড়ে গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com