হেফাজতের সঙ্গে বিএনপি নয়, আওয়ামী লীগ সরকারই সম্পৃক্ত: বিএনপি

0

বিএনপি নয়, হেফাজতে ইসলামের সঙ্গে সরকারই সম্পৃক্ত বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে জেএসডি আয়োজিত এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকওবায়দুল কাদেরের বক্তব্যের প্রতি ইঙ্গিত দিয়ে এই পাল্টা অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এরা (সরকার) ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। ২৬ মার্চের পর থেকে গত কয়েকদিনে বোধহয় কয়েক হাজার মানুষকে গ্রেপ্তার করে ফেলেছে।

শুনলে অবাক হবেন চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, ঢাকায় আমাদের দলের কর্মীরা রাতে বাসায় থাকতে পারেন না। ব্লক রেইড করছে, কেরানীগঞ্জে ব্লক রেইড করে আমাদের নেতাকর্মীদের অ্যারেস্ট করছে।

কিছু বলতে গেলেই তারা বলে যে, হেফাজতের সঙ্গে সম্পৃক্ত আছে। আরে হেফাজতের সঙ্গে সম্পৃক্ত তো আপনারা।

আপনারা প্রধানমন্ত্রীর বাসায় বসে মিটিং করে তাদের (হেফাজতে ইসলাম) সঙ্গে চুক্তি করেছেন। প্রধানমন্ত্রীকে কওমি মাতাহিসেবে উপাধি দেওয়া হয়েছে। আমরা হেফাজতের সঙ্গে সম্পৃক্ত হলাম না আপনারা?

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রধানমন্ত্রী তো সরাসরি বলে ফেলেন এত কোটি টাকা দিয়েছি, আমরাই একমাত্র কাজকরছি, আর তো কেউ কাজ করছে নাএসব কথা বলেন। দায়িত্ব তো আপনারাই নিয়েছেন, দায়িত্ব তো পালন করতে হবে আপনাদেরই। সেই দায়িত্ব পালন করতে গিয়ে আপনারা প্রতি পদে পদে জনগণের সঙ্গে প্রতারণা করছেন। আপনারা জনগণেরসমস্ত আস্থা হারিয়েছেন, বিশ্বাস হারিয়েছেন। এখন অত্যাচারনির্যাতন শুরু করেছেন। এই দেশটাকে একটা পুলিশি রাষ্ট্রে পরিণত করেছেন।

জেএসডির সভাপতি আসম আবদুর রবের সভাপতিত্বে শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ফারাহ খানের সঞ্চালনায় ভার্চ্যুয়াল আলোচনা সভায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক বদিউল আলম মজমুদার, জেএসডির কার্যকরী সভাপতি মো. সিরাজ মিয়া, সা কা আনিসুর রহমান খান কামাল, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন তালুকদার, সহসভাপতি তৌহিদুল হোসেন বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com