খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর বৈঠকের স্বীকারোক্তি জঘন্য মিথ্যাচার: হেফাজতে ইসলাম

0

২০১৩ সালের ৫মে হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ কর্মসূচি পালনের এক সপ্তাহ আগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে আল্লামা জুনায়েদ বাবুনগরীর গোপন বৈঠক নিয়ে প্রকাশিত সংবাদকে মিথ্যাচার উল্লেখ করে এর তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

হেফাজতে ইসলাম ঢাকা মহানগর কমিটির সাবেক প্রচার সম্পাদক মুফতি ফখরুল ইসলামের জবানবন্দিকে উদ্ধৃত করে দুয়েকটি গণমাধ্যমে সংবাদটি প্রকাশিত হয়।

বিষয়ে বুধবার ভোররাতে গণমাধ্যমে প্রেরিত এক প্রতিবাদ পত্রে হেফাজত ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর হাফেজ মাওলানা তাজুল ইসলাম বলেন, হেফাজতের শীর্ষ নেতৃত্বকে কলংকিত করতে মুফতি ফখরুল ইসলামের কাছ থেকে পুলিশ মিথ্যা স্বীকারোক্তি আদায় করেছে। এই স্বীকারোক্তি একজন সর্বজন শ্রদ্ধেয় শীর্ষ আলেমের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ছাড়া কিছু নয়।দেশবাসী এমন মিথ্যা স্বীকারোক্তি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এই মিথ্যাদাবির স্বপক্ষে কেউই কখনো কোনো প্রমাণ হাজির করতে পারবে না।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে যাবত কোনো বৈঠক তো দূরের কথা, বাবুনগরী সামনাসামনি বেগম জিয়াকে কখনোই দেখেননি।

মাওলানা তাজুল ইসলাম অভিযোগ করেন, ইবাদতবন্দেগীর মাসে হেফাজতের নেতাকর্মী হক্কানী উলামায়ে কেরামের উপর পুরনো মিথ্যা মামলা সচল করে দমনপীড়ন চালানো হচ্ছে। গুটিকয়েক নীতিআদর্শচ্যুত সাবেক নেতাকে এতে দাবার গুটিহিসেবে ব্যবহার করা হচ্ছে। অথচ ২০১৩ সাল বেশি দিন আগের ঘটনা নয়।

মাওলানা তাজুল ইসলাম সরকার প্রশাসনের প্রতি হক্কানী উলামায়ে কেরামের উপর দমনপীড়ন ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলাএবং অপবাদ আরোপ বন্ধের দাবি জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com