আলেমদের গ্রেফতার নির্যাতনের পরিনাম শুভ হবে না: লেবার পার্টি

0

পবিত্র রমাজান মাসে আলেমওলামাদের অযথা হয়রানি, গ্রেফতার নির্যাতন করা থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহবান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন মোঃ ফারুক রহমান বলেছেন, আলেম ওলামাদের নির্যাতন নিপীড়নের পরিণাম শুভ হবে না। মিথ্যা হয়রানী মুলক সাজানো মামলায় পবিত্র রমজান মাসে অসংখ্য নিরীহ নিরাপরাধ আলেম ওলামা মুসল্লিদের গ্রেফতার করে হয়রানি নির্যাতন করা হচ্ছে। এভাবে আলেমদের হয়রানী করলে দেশের সাধারন ধর্মপ্রান তৌহিদী জনতা লকডাউন উপেক্ষা করে আলেমদের মুক্তি মিথ্যা মামলা এবং হয়রানীর বিরুদ্ধে রাজপথে নামতে বাধ্য হবে।

আজ (শুক্রবার) লেবার পার্টি প্রেরিত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশের আলেমওলামাদের বিরুদ্ধে যেভাবে মিথ্যাচার ও মানহানিকর আচরণ করা হচ্ছে, এতে মনে হচ্ছে আলেমওলামারা কোনো ভিন্ন দেশের নাগরিক। বর্তমান একদলীয় সরকারআইন শৃংখলা বাহীনি সিভিল প্রশাসনকে নগ্নভাবে ব্যবহার করে বিরোধী মত পথের নেতাকর্মীদের ফ্যাসীবাদি কায়দায় ঘায়েল করতে গিয়ে দেশটাকে একটি মৃত্যুপুরীতে পরিণত করছে।

নেতৃদ্বয় অবিলম্বে গ্রেফতারকৃত ওলামায়ে কেরামের উপর জেলজুলুম নির্যাতন বন্ধ এবং মিথ্যা মামলা প্রত্যাহার করার জোরদাবী জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com