শারীরিক সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন খালেদা জিয়া

0

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেশের প্রায় সকল গণমাধ্যমে প্রকাশের বেশ কয়েক ঘণ্টা পর তা আনুষ্ঠানিক ভাবে জানিয়েছে বিএনপি।

রবিবার (১১ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদফতর থেকে বেগম জিয়ার করোনাপজিটিভজানানো হলেও বিএনপি বিষয়ে অনেকটাই নীরব ছিল।

তবে বিকেলে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এসে আনুষ্ঠানিক ভাবে বেগমজিয়ার কোভিডপজিটিভি কথা স্বীকার করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার করোনা পরীক্ষা করা হয়েছে। গতকাল আইসিডিডিআর ,বিতে তাঁর নমুনা পরীক্ষা করা হয়েছে। আমরা আজকে যেটা পেয়েছি সেই টেস্ট রিপোর্টটাপজিটিভ অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

বেগম জিয়ার সবশেষ শারীরিক অবস্থা তুলে ধরে ফখরুল বলেন, ‘প্রফেসর ডা. এফএম সিদ্দিকীর নেতৃত্বে তাঁর ব্যক্তিগত চিকিৎসক যারা আছেন, তাদের তত্ত্বাবধানে ইতোমধ্যে চিকিৎসা শুরু হয়েছে। তিনি এখন স্টেবল আছেন। ভালো আছেন।

বিএনপি মহাসচিব বলেন, ‘দেশবাসীকে আহ্বান জানাবো, খালেদা জিয়া নিজেও আহ্বান জানিয়েছেন তাঁর রোগমুক্তির জন্য দোয়া করতে। দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান থাকবে, দেশনেত্রীর রোগমুক্তির জন্য পরম করুণাময়ের কাছে দোয়া চাইবেন।স্বাস্থ্যবিধি মেনে দোয়া করবেন।

মির্জা ফখরুল বলেন, ‘তিনি সম্পূর্ণ রুপে স্থিতিশীল আছেন। ভালো আছেন। তার কোনও টেম্পারেচার নেই। অন্য কোনও উপসর্গও নেই।

চিকিৎসদের সিদ্ধান্ত অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়ে তিনি বলেন, ‘যদি কোনও প্রয়োজন হয়, সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com