দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগন দিশেহারা : লেবার পার্টি

0

চাল, ডাল, তেল, পিয়াঁজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগন দিশেহারা মন্তব্য করে বাংলাদেশ লেবারপার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন মোঃ ফারুক রহমান বলেছেন, মাহে রমজান করোনা পরিস্থিতিতে দফায় দফায় নিত্য পন্যের মুল্য বৃদ্ধিতে সাধারন জনগন দিশেহারা হয়ে পড়েছে। টিসিবি দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে কার্যকরী ভুমিকা রাখতে পারছে না বরং আরেক দফা বৃদ্ধি করেছে। সরকারী দলের লোকজন কালোবাজারী সিন্ডিকেটের সাথে জড়িত থাকায় দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে আসছে না। জনগনকে জিম্মি করে মুনাফাখোর মজুদদারদের কারসাজির কারনে পন্যমুল্য আকাশচুম্বি। দুর্নীতি লুটপাট অসাধু চক্রকে যারা নিয়ন্ত্রনে আনবে তারাই জালিয়াতির সাথে জড়িত। তাই রক্ষক আজ ভক্ষকে পরিনত হয়েছে।

আজ এপ্রিল (সোমবার) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে দ্রব্যমুল্যোর লাগামহীন উর্ধ্বগতিতে ক্ষোভ নিন্দা জ্ঞাপন করে নেতৃদ্বয় একথা বলেন।

দেশে কোন সরকার আছে বলে মনে হচ্ছে না মন্তব্য করে নেতৃদ্বয় বলেন, জনগনের ভোটে নির্বাচিত না হওয়ায় সরকারের কাছে জনগনের স্বার্থ উপেক্ষিত।  সরকার ১০ টাকায় চাল, বিনামুল্যে সার ঘরে ঘরে চাকুরী দেয়ার কথা বলে ক্ষমতা দখল করেসকল ওয়াদা বেমালুম ভুলেগেছে। করোনা বন্যার কারনে সৃষ্ট জনর্দুভোগ সাধারন জনগনকে পঙ্গু করে দিয়েছে। সরকারের এমপিমন্ত্রী, আমলা দলীয় নেতাকর্মীরা দুর্নীতি, লুটপাট অর্থপাচার করে দেশের অর্থনীতি ধংসস্তুপে পরিনত করেছে।জনগন আওয়ামী দুঃশাসন লুটপাট থেকে বাচঁতে চায়। তাই ব্যর্থ দুর্নীতিবাজ সরকারকে চলমান সংসদ ভেঙ্গে দিয়ে অবাধ, গ্রহনযোগ্য সুষ্ঠু নির্বাচন দিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠায় পদক্ষেপ নেয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com