স্বাধীনতা আমাদের নয়, স্বাধীনতা আজ ভোটচোর-মাফিয়া ও দুর্নীতিবাজদের: গয়েশ্বর

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা যারা মুক্তিযুদ্ধ করেছি, যারা গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনকরছি তাদের কোনও স্বাধীনতা নেই। আজ স্বাধীনতা আছে ভোট চোর, ঘুষখোর, চোরবাটপার, বিদেশে টাকা পাচারকারীসহসকল দুর্নীতিবাজদের।

বুধবার (২৪ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির উদ্যোগে নেতাকর্মীদের রোগমুক্তি কামনায় দোয়ামাহফিলপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, ‘আমাদের নেতা শহীদ জিয়াউর রহমান বীর উত্তম স্বাধীনতা ঘোষণা দিয়ে রণাঙ্গনে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে।আমার নেতা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। স্বাধীনতার ঘোষকের দল বিএনপি। দেশ স্বাধীন হলেও স্বাধীনতা স্বাদ এখনও আমরাপায়নি। আজ এই অনুষ্ঠান থেকে শপথ হোক, স্বাধীন দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবো।

করোনা সংক্রমণ পরিস্থিতি বৃদ্ধির কারণে বিএনপির সকল কর্মসূচি স্থগিত করা হয়েছে জানিয়ে তিনি বলেন, করোনার মধ্যেআমরা একে অপরের জন্য দোয়া করবো, যাতে সবাই সুস্থ থাকতে পারি। আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলব, জনগণকেস্বাস্থ্যবিধি মানতে উৎসাহিত করবো। স্বাভাবিক অবস্থা ফিরলে দেশে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবো।আমাদের গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, আমাদের নেতা তারেক রহমানকে দেশের মাটিতে ফিরিয়ে আনারপরিবেশ সৃষ্টি করবো।

দোয়ামাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, সেলিমা রহমান, রুহুলকবির রিজভী, হাবিব উন নবী খান সোহেলসহ অসুস্থ নেতাকর্মীদের আরোগ্য লাভের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে আরও অংশ নেন বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স আব্দুস সালাম আজাদ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com