কিছু ঘটলেই বিএনপি-জামায়াতকে দায়ী করে সরকার, কিন্তু পরবর্তীতে দেখা যায় জড়িত আ.লীগ: বিএনপি

0

দেশে কিছু ঘটলেই বিএনপিজামায়াতকে সরকার দায়ী করে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্ররায়। তিনি বলেন, পরবর্তীতে দেখা যায় সেই ঘটনায় আওয়ামী লীগের লোকজন জড়িত। কিন্তু তাদের কোনো শাস্তি হয় না।

গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিতএক দোয়া মাহফিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি।

গয়েশ্বর বলেন, দেশে গণতন্ত্র পুনরুদ্ধার জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হলে এই সরকারকে বিদায় করতে হবে। এজন্যসবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

সরকারকে বিদায়ে আন্দোলনের কোনো বিকল্প নেই উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, সরকারের বিরুদ্ধে আন্দোলনেরকোনো দিনক্ষণ নির্ধারণ না করে প্রতি মুহূর্তে আমাদের আন্দোলন করতে হবে। আর সেই লড়াইয়ে আমাদের বিজয়ী হতে হবে।

বিএনপির যুগ্মমহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আসন্ন রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যেরঊর্ধ্বগতি বিরাজ করছে। অথচ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের কোনো পদক্ষেপ নেই, তারা ব্যর্থ।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী যুগ্মমহাসচিব হাবিবউননবী খানসোহেলের রোগমুক্তি সুস্থতা কামনায় এই মিলাদ দোয়া মাহফিল হয়।

স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়াজুয়েলের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেনবিএনপির যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন, মীর সরফত আলী সপু, আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক দলের গোলাম সারোয়ার, লিটন মাহমুদ, ইয়াছিন আলী, ফকরুল ইসলাম রবিন, মৎস্যজীবী দলের আব্দুর রহিম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com