তারেক রহমানের বিরুদ্ধে মামলা: মহিলা দল এর নিন্দা ও প্রতিবাদ

0

গতকাল সুনামগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে অসত্য, বানোয়াট রাজনৈতিকউদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেনজেরিন খান।

আজ এক বিবৃতিতে আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ এবং হেলেন জেরিন খান বলেন, “করোনা ভাইরাসের চলমানদুর্বিষহ অবস্থায় বর্তমান শাসকগোষ্ঠী মানুষের দুর্ভোগ লাঘবে সচেষ্ট না হয়ে বরং নিজেদের ক্ষমতাকে দীর্ঘ মেয়াদে আঁকড়ে থাকারলক্ষ্যে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুমের স্টিমরোলার অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিক অংশ হিসেবে গতকাল সুনামগঞ্জেবিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্তচেয়ারম্যান জনাব তারেক রহমানকে নানা কায়দায় শায়েস্তা করা যেন ফ্যাসিবাদী সরকারের দৈনন্দিন কর্মসূচিতে পরিণত হয়েছে।রাষ্ট্রক্ষমতা যাতে হাতছাড়া না হয় সেজন্য বর্তমান শাসকগোষ্ঠী দেশের বিচার ব্যবস্থাকে আয়ত্বে নিয়ে বিএনপির ভারপ্রাপ্তচেয়ারম্যানের বিরুদ্ধে বানোয়াট সাজানো মামলা দায়ের কোন কোন মামলায় সাজা দিয়ে নাজেহাল করতে তাদেরমাষ্টারপ্ল্যান বাস্তবায়ন করতে হিং¯্র হয়ে উঠেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান আওয়ামী অবৈধসরকারের রাজনৈতিক প্রতিহিংসার চরম শিকার বলেই গতকাল সুনামগঞ্জে তাঁর বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের করা হয়েছে।জনাব তারেক রহমানের বিরুদ্ধে এই মামলা বর্তমান সরকারপ্রধানের ইচ্ছারই প্রতিফলন। এটি বাংলাদেশের ইতিহাসে আরওএকটি নজীরবিহীন ঘটনা হয়ে থাকবে।

আমরা এই রায় প্রত্যাখান করে রায়ের বিরুদ্ধে তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই মামলা প্রত্যাহারের জোর দাবিকরছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com