দেশে বিদেশে সরকারের অপশাসন আড়াল করার জন্যই তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা: ফখরুল

0

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে গতকাল সুনামগঞ্জে অসত্য, বানোয়াট রাজনৈতিকউদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে এক বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিবমির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “দেশেবিদেশে সরকারের অপশাসন, কুশাসন আড়াল করার জন্য বিএনপির ভারপ্রাপ্তচেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে গতকাল সুনামগঞ্জে যে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে তা সম্পূর্ণরুপে রাজনৈতিকউদ্দেশ্যপ্রণোদিত। এই ধরণের মামলা দায়েরের ঘটনায় এটি অত্যন্ত সুস্পষ্ট যে, দেশে এখন মাফিয়া শাসন শুরু হয়েছে। মূলতঃনানা অপকীর্তির কারণে বর্তমানে দেশেবিদেশে এই সরকারের ভাবমূর্তি চরমভাবে বিনষ্ট। এই কারণে সরকার বেপরোয়া হয়েজনদৃষ্টিকে ভিন্নখাতে নিতে জিয়া পরিবারকে হেয় প্রতিপন্ন করার ব্যর্থ প্রচেষ্টার অংশ হিসেবে জনাব তারেক রহমানের বিরুদ্ধেধারাবাহিকভাবে অসৎ উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের হিড়িক শুরু হয়েছে।

তিনি বলেন, জনাব তারেক রহমানের বিরুদ্ধে সুনামগঞ্জে মিথ্যা মামলা দায়েরের ঘটনা আরেকটি কুটিল মাষ্টারপ্ল্যানেরই অংশ।মিথ্যা মামলা দিয়ে জনাব তারেক রহমানকে হেয় প্রতিপন্ন বা জনগণ থেকে বিচ্ছিন্ন করা অতীতেও যেমন সম্ভব হয়নি, ভবিষ্যতেওকখনও সম্ভব হবে না। জনগণ সরকারের এই ধরণের দমণপীড়ণের নীতিকে ঘৃণাভরে প্রত্যাখান করেছে।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে মানুষের বাকব্যক্তি স্বাধীনতা কেড়ে নেয়া হয়েছে। কন্ঠরোধকরা হয়েছে গণমাধ্যমের। কেউ সত্য উচ্চারণ করলেই তার ওপর নেমে আসে নির্মম নির্যাতন মিথ্যা মামলার খড়গ।সুনামগঞ্জের মামলাটিও এর ব্যতিক্রম নয়। সরকারের ভয়াবহ নির্যাতন নিপীড়ণে গোটা জাতি এখন চরম নিরাপত্তাহীনতারমধ্যে হাবুডুবু খাচ্ছে।

এছাড়াও তিনি বলেন, বর্তমান ভোটারবিহীন সরকারের কিছু অপকর্ম বিদেশী গণমাধ্যমে প্রকাশিত হবার পর জনদৃষ্টিকে আড়ালকরতে জনাব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট মামলা দায়েরসহ কোন কোন মামলায় আদালতের ঘাড়ে বন্দুক রেখেসাজা প্রদানের ঘটনায় সরকারের ভাবমূর্তি এখন কতটা নীচে নেমে গেছে তা সহজেই অনুমেয়। বর্তমান বাংলাদেশে কারোবিরুদ্ধে মামলা দায়ের আদালতের রায় সরকারের ইচ্ছাতেই বাস্তবায়িত হয়। জনাব তারেক রহমানের বিরুদ্ধে সুনামগঞ্জসহদেশের বিভিন্ন স্থানে সরকারের নিয়োগকৃত মামলাবাজদের দ্বারা মামলা দায়েরের ঘটনা বর্তমান সরকারপ্রধানের ইচ্ছারইপ্রতিফলন।

মির্জা ফখরুল তারেক রহমানের বিরুদ্ধে সুনামগঞ্জে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে অবিলম্বেমামলা প্রত্যাহারের জোর আহবান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com