বাংলাদেশ শুধু করোনা ভাইরাসে নয়, আরো অনেক রোগে আক্রান্ত: আলাল

0

বাংলাদেশে তালিকার বাইরে আরও অনেকে করোনাভাইরাসে আক্রান্ত বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিবঅ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

সোমবার (২২ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিচ তলায় ঢাকা জেলা বিএনপির উদ্যোগে মিলাদ দোয়ামাহফিলে অনুষ্ঠানে তিনি কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আজ বাংলাদেশের যে অবস্থা দাঁড়িয়েছে এর তালিকার বাইরে আরও অনেকেই অসুস্থআমাদের জানা মতে। শুধু কোভিড আক্রান্ত তা নয়, আরও অনেক রোগে আক্রান্ত।

তিনি আরও বলেন, এর মধ্যে আরও বিড়ম্বনা হচ্ছে, গতকাল সারাদিন দেখলাম সমস্ত টেলিভিশন, অনলাইন, পত্রিকায় নিউজএসেছে ২৬ মার্চ থেকে এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা হতে পারে। লকডাউন হতে পারে। কথাটি বলেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।আজ আবার দেখলাম স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বলছে একথা আমরা বলি নাই। যারা বলছে তারা মিথ্যা বলছে।

আলাল বলেন, ‘গতকাল নিউজের কারণে ওই সব টেলিভিশন বা পত্রিকার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা হবেকিনা জানি না। যদি সরকারের আঁচলের তলে থাকে তাহলে হয়তো হবে না। আর না থাকলে কারো বিরুদ্ধে হতে পারে। তোঅসুখের যন্ত্রণার চেয়ে এই যন্ত্রণা কম নাকি আমাদের জীবনে? এই জুলুম, অত্যাচার, খামখেয়ালীপনা, জাহেলিয়াত এটাও তোঅনেক বড় জিনিস।

সময় তিনি মহান আল্লাহর কাছে দোয়া করে বলেন, ‘মহান আল্লাহ যেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নেক হায়াত দানকরেন। যারা পৃথিবী থেকে চলে গেছেন তাদেরকে জান্নাতবাসী করেন। তারেক রহমান দেশে ফেরত এসে নেতৃত্ব দেয়ার তৌফিকদান করুন।

আয়োজক সংগঠনের সহসভাপতি আজগর হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্ররায়, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com