দেশে আজ গণতন্ত্রের কবর রচিত হয়েছে: বুলু

0

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী বরকতউল্লাহ বুলু বলেছেন, ‘যে পদ্ধতিতে দেশে এখন ভোটহয় সেই পদ্ধতিতে অপনারা আর কখনোই ভোটে যাবেন না। কারণ এই পদ্ধতিতে ভোট হলে জনগণ তাদের ভোট দিতে পারবেনা। এই পদ্ধতির পরিবর্তন হলে আমরা আবার ভোটে যাব।তিনি বলেন, ‘দেশে আজ গণতন্ত্রের কবর রচিত হয়েছে। গণতন্ত্রেরকবরের উপরে বেড়ে ওঠা বৃক্ষ আজ বিরাট আকার ধারণ করেছে। গত নির্বাচনের আগের রাতে ২৯ ডিসেম্বর যেভাবে মানুষেরভোট ডাকাতি হয়েছে তা দেশবাসী কখনোই ভুলবে না।

বিএনপির সাবেক মহাসচিব, সাবেক সংসদ সদস্য মন্ত্রী, বিশিষ্ট রাজনীতিবিদ জননেতা কে এম ওবায়দুর রহমানের ১৪তমমৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রোববার বিকেলে নগরকান্দা উপজেলার লস্করদিয়া ডেয়রি ফার্ম মাঠে নগরকান্দা সালথা উপজেলা। নগরকান্দা পৌরবিএনপির উদ্যোগে সভার আয়োজন করা হয়।

বরকতউল্লাহ বুলু বলেন, কে এম ওবায়দুর রহমান ছিলেন আপামর সাধারণ মানুষের নেতা। তিনি সবসময় সাধারণ মানুষেরজন্য রাজনীতি করেছেন। বিপদে আপদে তাদের পাশে থেকেছেন। যারা রাজনীতি করেন তাদের জন্য এর থেকে শিক্ষনীয় অনেককিছু রয়েছে।

সভায় বক্তব্যকালে বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমানের একমাত্র মেয়ে শামা ওবায়েদইসলাম রিংকু স্মরণ সভায় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘এই সরকার মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে।যদি এদেশের মানুষ কোনো দিন তাদের ভোট দিতে পারে তাহলে অবশ্যই ধানের শীষের বিজয় হবে। গণতন্ত্র প্রতিষ্ঠারআন্দোলনে নগরকান্দাসালথার অসংখ্য মানুষ জানমাল দিয়ে সংগ্রাম করেছেন। তাদের এই আত্মদান কখনো বৃথা হবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com