বেগম খালেদা জিয়াকে আ.লীগ সরকার কৌশল-কায়দা করে ঘরের মধ্যে বন্দী করে রেখেছে: মান্না

0

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ‘দেশে যত অপকর্ম হয় সব এই আওয়ামী লীগের লোকেরা করে। নারীধর্ষণ, জমি লুট, এখন বর্জ্য ব্যবসাও নাকি আওয়ামী লীগের নেতারা করে। দেশের সব কিছু এখন সরকারের লোকেরা দখল করেনিয়েছে। গতকালকে দেখলাম হিন্দুরা মিছিল করছে তাদের উপর নির্যাতন কেন। শ্রমিকরা মিছিল করছে তাদের পেটে ভাত নাইকেন। এগুলোই সরকার বন্ধ করতে পারেনি।

শনিবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপির সাবেক মহাসচিব কে এম ওবায়দুররহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভা দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

মান্না বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার কৌশলকায়দা করে ঘরের মধ্যে বন্দী করে রেখেছে। তাদেরকথা হচ্ছে, আমরা বেগম জিয়াকে মুক্তি দিয়েছি কিন্তু আসলে দেবো না। গত কয়েক দিনে বিএনপির রাজপথের কর্মসূচি দেখেমানুষ আশায় বুক বেঁধেছে। মানুষ রাস্তায় নামছে। একটা সময় আসে মানুষ রাস্তায় দাঁড়িয়ে যায়। তখন তাদেরকে রোখা যায় না।সরকারের বিরুদ্ধে মানুষের গর্জন শোনা যাচ্ছে। আমি সাহিত্য করছি না, আর এটা সাহিত্য করার জায়গা না। আমি এখনপরিষ্কারভাবে বলে দিচ্ছি, মানুষ এখন আর পুলিশকে ভয় করে না। আর বিএনপিকে সরকার খুব ভয় করে কারণ তারা জানেনবিএনপি মাঠে নেমে গেলে তাদের খুব বিপদ হতে পারে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com