ফের কেরাণীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি পদে নির্বাচিত নিপুণ রায় চৌধুরী

0

বিএনপির কেরাণীগঞ্জ উপজেলা (দক্ষিণ) শাখার সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী সাধারণ সম্পাদক মোজাদ্দেদআলী বাবু পুনঃনির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার(১৩ মার্চ) উপজেলার দ্বিবার্ষিক সম্মেলনে ঢাকা জেলা বিএনপির  সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকউপস্থিত কাউন্সিলরদের কন্ঠভোট নিয়ে তাদের নাম ঘোষণা করেন।

এর আগে ২৫ জন কাউন্সিলর তাদের বক্তব্যেও নিপুন রায় মোজাদ্দেদ বাবুকে পুনঃনির্বাচিত করার পক্ষে মতামত দেন।

আশফাক বলেন, এই কাউন্সিলে আপনারা যারা বক্তব্য দিয়েছেন তাদের সবার বক্তব্য ছিল নিপুন রায়কে সভাপতি মোজাদ্দেদআলী বাবুকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান। আমি তাই সবার কাছ থেকে মতামত চাই। সেক্ষেত্রে যদি তাদের বাইরেকোনো প্রার্থী হতে চান তাহলে সেটা করতে পারেন। কিন্তু কেউ প্রার্থী না হয়ে নিপুণবাবুকে আপনারা সমর্থণ দিয়েছেন। আমিওআপনাদের মতামতের সাথে একমত হয়ে জেলার সভাপতি ভার্চুয়ালি আছেন তার মতামত নিয়ে বর্তমান কমিটি বিলুপ্ত করেবিএনপির কেরাণীগঞ্জ উপজেলা (দক্ষিণ) শাখার সভাপতি হিসেবে অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী সাধারণ সম্পাদকমোজাদ্দেদ আলী বাবু নির্বাচিত ঘোষণা করছি।

নতুন এই কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে ১০১ সদস্যের কমিটি জমা দেয়ার নির্র্দেশ দেয়া গেল।অনুষ্ঠানে বিএনপির স্থায়ীকমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীও শুভেচ্ছা বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com