মুন্সিগঞ্জ জেলা আ. লীগের সম্মেলন স্থগিত

0

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের আগেই অনুষ্ঠিত হচ্ছে জেলা-উপজেলার সম্মেলন। তৃণমূলকে ঢেলে সাজাচ্ছে আওয়ামী লীগ। তবে ব্যত্যয় ঘটেছে ঢাকার নিকটবর্তী জেলা মুন্সিগঞ্জের সম্মেলনকে কেন্দ্র করে। মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলাসহ সকল উপজেলার সম্মেলন স্থগিত করা হয়েছে। 

বিষয়টি ব্রেকিংনিউজকে নিশ্চিত করেছে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি। কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে তিনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বে রয়েছেন। 

এবিষয়ে জানতে চাইলে তিনি ব্রেকিংনিউজকে বলেন, মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন পর্যায়ে সম্মেলনে হওয়ার কথা ছিলো। কিন্তু স্থানীয়ভাবে কিছু প্রশ্ন উত্থাপিত হওয়ায় সেখানে আপাতত সম্মেলন স্থগিত করা হয়েছে। মাননীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজকেই আমাদের এরকম নির্দেশনা দিয়েছেন। আমাদের কেন্দ্রীয় সম্মেলনের পরে, স্থানীয় পর্যায়ে গিয়ে, সেখানের স্থানীয় নেতাদের সঙ্গে বসে কথা বলে ভুল বোঝাবুঝি  বা সমস্যাগুলো দূর করে, আরও সুষ্ঠু ভাবে সেখানে যাতে সংগঠনের কার্যক্রম চলে সেই ব্যবস্থা গ্রহণ করা হবে।  

এর আগে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা আ. লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদের বিরুদ্ধে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে এ মানববন্ধন করে জেলার তৃণমূলের নেতাকর্মীরা। তারা অভিযোগ করেন জেলা আওয়ামী লীগের বিএনপি-জামায়াতসহ বিতর্কিতদের বিভিন্ন কমিটিতে স্থান দেয়ার প্রতিবাধে এই মানববন্ধন।

তবে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন সম্মেলনে স্থগিত হওয়ার বিষয়ে ব্রেকিংনিউজ বলেন, সম্মেলন স্থগিত হওয়ার বিষয়টি তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমানের কাছ থেকে জানতে পেরেছেন।

সর্বশেষ ২০১৪ সালের ২১ জুন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com