জনগণের মুখ বন্ধ করে আওয়ামী লীগ সরকার বেশিদিন চলতে পারবে না: সোহেল

0

জ‌লের কু‌মির নয়, লেখক মুশতা‌কের সা‌থেডাঙার কুমিরপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঈমানি করেছেন ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেনবিএন‌পির যুগ্ম মহাস‌চিব ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির সভাপ‌তি হা‌বিবউননবী খান সো‌হেল।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঢাকা মহানগরদক্ষিণ মহানগর উত্তর বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি মন্তব‌্য ক‌রেন।

সোহেল বলেন, ‘আজকের সমাবেশকে ঘিরে যে অবস্থার সৃষ্টি হয়েছে, ঢাকা মহানগরের অর্ধেক পুলিশকে এখানে আনা হয়েছে।আমাদের কর্মীদের সমাবেশে আসতে দেয়া হয়নি। মিছিল তো পরের কথা, একা একাও কেউ আসতে পারছেন না। প্রতিদিনআমাদের রিকুয়েস্ট করা হয় এখান দিয়ে যেন বাস চলাচলের ব্যবস্থা রাখি। কিন্তু আজ তারা নিজেরাই বাস বন্ধ করে দিয়েছে।কারণ বাসে করে যদি আমাদের নেতাকর্মীরা চলে আসে, এই ভয়ে। কিন্তু এভাবে জনগণের মুখ বন্ধ করে বেশিদিন চলতে পারবেনা সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে ছাত্রদলের সাবেক নেতা বলেন, ‘জনগণের ওপর স্বৈরতন্ত্র চাপিয়ে দিলে কী হয়, আপনারচেয়ে ভালো কেউ আর জানে না। তাই স্বৈরতন্ত্র থে‌কে বে‌রি‌য়ে আসুন।

তিনি বলেন, ‘৭২ থেকে ৭৫ সালের দুঃশাসন, সমাবেশে উপস্থিত অনেকে হয়তো দেখেননি। আমি তখন ছোট ছিলাম। তখনআওয়ামী লীগের রাজনৈতিক প্রতিপক্ষের অনেক লাশ দেখেছি। এরপর এরশাদের দুঃশাসন দেখেছি। এখন দেখছি শেখহাসিনার দুঃসন। বর্তমান দুঃশাসন দেখার পর আমার মনে হয় আর কারও দুঃশাসন দেখার বা জানার প্রয়োজন নেই।

লেখক মুশতাকের কথা উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, ‘লেখক মুশতাক ক্রিয়েটিভ লোক ছিলেন। তিনি কুমিরের চাষকরতেন। কিন্তু জলের সেই কুমির তার সাথে বেঈমানি করে নাই। তার সাথে বেঈমানি করেছেন ডাঙার কুমির শেখ হাসিনা, তারজীবন কেড়ে নিয়েছে। আমরা তীব্র ভাষায় এর প্রতিবাদ জানাচ্ছি।

এসময় তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

সমাবেশে উপস্থিত ছিলেনবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহআমান, আব্দুস সালাম, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদককাজী আবুল বাসার ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com