স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে এশিয়া প্যাসিফিক অঞ্চলীয় সমন্বয় কমিটির নানা উদ্যোগ

0

বাংলাদেশ জাতীয়তাবাদী দল স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন এশিয়া প্যাসিফিক অঞ্চলীয় সমন্বয় কমিটি বাংলাদেশের স্বাধীনতার গৌরবময় ৫০ বছর পেরিয়ে ‘স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী-২০২১’ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

“চিত্রাঙ্কন প্রতিযোগিতা”

১। এশিয়া প্যাসিফিক অঞ্চলীয় সমন্বয় কমিটির উদ্যোগে ‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী-২০২১’ উপলক্ষে শিশু-কিশোরদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শুধুমাত্র ৪-১৩ বছর বয়সী শিশু-কিশোরদের জন্য উক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের বিষয় ভিত্তিক চিত্রাঙ্কন পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

যোগাযোগের ঠিকানাঃ Email- asiapacific.bnp@gmail.com Wattsapp +60162205494

“সংকলণ প্রকাশ”

২। সংকলণ প্রকাশে আগ্রহী সকলের নিকট সংকলণের জন্য লেখা প্রেরণের জন্য অনুরোধ করা হয়েছে। সংকলণ প্রকাশের বিষয়বস্তু্ু বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা, রক্তক্ষয়ী মুক্তি সংগ্রাম, আমাদের বিজয়, বাংলাদেশ ও বাংলাদেশী জাতীয়তাবাদের অভ্যুদয় ইত্যাদি। যেমনঃ গল্প, প্রবন্ধ, কবিতা, ছড়া ইত্যাদি।

আগ্রহীদের লেখা পাঠানোর ঠিকানাঃ Email- asiapacific.bnp@gmail.com যোগাযোগের ঠিকানাঃ wattsapp- +60162205494

“বক্তৃতা প্রতিযোগিতা”

৩। বাংলাদেশের স্বাধীনতার গৌরবময় ৫০ বছর পেরিয়ে ‘স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী-২০২১’ উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদেরকে রেজিষ্ট্রেশনের জন্য ও অনুরোধ জানান বাংলাদেশ জাতীয়তাবাদী দল স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন এশিয়া প্যাসিফিক অঞ্চলীয় সমন্বয় কমিটি।

উক্ত আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে অংশগ্রহণে আগ্রহীদের যোগাযোগের ঠিকানাঃ Email- asiapacific.bnp@gmail.com  Wattsapp- 60162205494

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com