খুলনায় বিএনপি নেতৃবৃন্দ, পথে পথে পুলিশ চেকপোস্ট

0

নিরপেক্ষ নির্বাচনের দাবিতে খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ উপলক্ষে খুলনা গিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম, শামসুজ্জামান দুদু ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। ঢাকা থেকে বিমান যোগে যশোর হয়ে সড়ক পথে খুলনার উদ্দেশ্যে রওনা হয়ে গন্তব্যে গেছেন তারা।

শনিবার সোয়া বারোটায় খুলনার দৌলতপুর পৌঁছে সেখান থেকে টেলিফোনে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল জানান, এই যাত্রা পথে বহু পুলিশি চেকপোস্টে থামতে হয়েছে। রাস্তায় গাড়ি চলাচল প্রায় বন্ধ।

তবে, আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে আমাদের বিশ্রামের জন্য যে হোটেল বুকিং দেয়া ছিল, তা স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে গেছে। ফলে এখন খুলনায় দলীয় কার্যালয়ে গিয়ে বিশ্রাম নিতে হবে।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আমাদের এই সমাবেশ। এই দাবির প্রতি দেশের সাধারণ মানুষ থেকে সব গণতান্ত্রিক রাজনৈতিক দলের সমর্থণ রয়েছে। বর্তমানে যে সরকার রয়েছে এই সরকারের কোনো কোনো জনপ্রিয়তা নেই।

তিনি বলেন, দেশের জনগণ যদি নিজের ভোট নিজে দিতে পারে তাহলে আবারও প্রধানমন্ত্রী হবেন গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়া, দেশে ফিরবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। ক্ষমতা হারানোর আতঙ্কের কারণে আমাদের সমাবেশে বাধা দেয়া হচ্ছে। জনগণ জেগে উঠেছে; কোনো বাধাতেই কাজ হবে না। জনগণ সফল হবেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com