সরকার গণতন্ত্রকে গিলে খেয়ে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করার অপচেষ্টা চালাচ্ছে: মঞ্জু

0

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বর্তমান সরকার গণতন্ত্রকে গিলে খেয়েছে। গণতন্ত্র গিলে খেয়ে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করার অপচেষ্টা চালাচ্ছে। এখন গিলে খেতে চাচ্ছে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব। কিন্তু ভুলেও খেতাব গিলতে যাবেন না, কারণ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব আপনাদের হজম হবে না; গলায় আটকে যাবে বলে মন্তব্য করে করেছেন তিনি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে দলীয় কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপির সমাবেশে সভাপতির বক্তব্যে নজরুল ইসলাম মঞ্জু এসব কথা বলেন। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাষ্ট্রীয় বীর উত্তম খেতাব বাতিলের সরকারের হটকারী ও অন্যায় সিদ্ধান্তের প্রতিবাদে স্বৈরতন্ত্র ও মাফিয়াতন্ত্র পতনের দাবিতে এ কর্মসূচির আয়োজন করে।

তিনি বলেন, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে গায়ের জোরে ক্ষমতায় থাকার জন্য ৩০ ডিসেম্বরের ভোট ২৯ তারিখ রাতে ডাকাতি করা হয়েছে। সরকার বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, সেক্টর কমান্ডার, বীরউত্তম জিয়াউর রহমানের খেতাব বাতিলের অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

তিনি আরও বলেন, আজকে আপনারা দেখছেন বিভিন্ন পৌরসভা, সিটি করপোরেশন নির্বাচনে কিভাবে এই সরকার ভোট ডাকাতি করছে, কিভাবে জাতীয় সংসদ উপনির্বাচনগুলোতে ভোট ডাকাতি করছে। সুতরাং এই সরকারের অধীনে কোনো সুষ্ঠ নির্বাচন হতে পারে না। তাই সুষ্ঠ নির্বাচন পেতে হলে সকল দল ও জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। সকল দলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, নগর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক আমির এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মুশাররফ হোসেন, জাফরুল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আবু হোসেন বাবুসহ অনেকে। সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাওলানা আব্দুল গফফার ও সভা পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com