বিএনপি সমর্থক প্যানেলের সভাপতি প্রার্থী ফজলুর রহমান, সম্পাদক রুহুল কুদ্দুস

0

আইনজীবীদের শীর্ষ সংগঠন সুপ্রিমকোর্ট বারের আসন্ন নির্বাচনে বিএনপি সমর্থক জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেল ঘোষণা করেছে। রোববার রাতে বিএনপির পার্টি অফিসে সাবেক অ্যাটর্নি জেনারেল ও আইনজীবী ফোরামের যুগ্ম আহ্বায়ক এ জে মোহাম্মদ আলীর সভাপতিত্বে ফোরামের মনোনয়ন বোর্ডের এক সভায় ১৪ জন প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়।

সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সচিব ফজলুর রহমান, দুটি সহ-সভাপতি পদে জয়নাল আবেদিন তুহিন ও জালাল আহমেদ, সম্পাদক রুহুল কুদ্দুস কাজল, দুটি সহ-সম্পাদক পদে মাহমুদ হাসান ও রাশিদা আলীম ঐশী, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহবুবকে মনোনয়ন দেয়া হয়েছে।

সাতটি সদস্য পদে মনজুরুল আলম সুজন, শফিকুল ইসলাম শফিক, গোলাম মোহাম্মদ জাকির, পারভীন কাওসার মুন্নি, রেদওয়ান আহমেদ রানজিব, নিয়াজ মুহাম্মদ মাহবুব ও ইফতেখার আহমেদকে মনোনীত করা হয়েছে।

এরআগে গত শনিবার আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল ঘোষণা করা হয়। এ প্যানেল থেকে সভাপতি পদে সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এবং সম্পাদক পদে আব্দুল আলিম মিয়া জুয়েলকে মনোনয়ন দেয়া হয়েছে। শনিবার রাতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মনোনয়ন বোর্ডের সভায় তাদের মনোনয়ন দেয়া হয়।

সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বলেন, আগামী ১০ ও ১১ মার্চ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি বলেন, আইনজীবীদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। সব সময় আইনজীবীদের পাশে ছিল এবং আগামীতেও থাকব।

২০২০-২১ সেশনের নির্বাচনে সরকার সমর্থিত সাদা প্যানেল থেকে সভাপতিসহ মোট ৬টি পদে এবং সম্পাদকসহ মোট আটটি পদে নির্বাচিত হয় বিএনপি সমর্থক আইনজীবীরা। গত ১৩ মার্চ প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সিনিয়র আইনজীবী এএফ হাসান আরিফ ফলাফল ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com