টাঙ্গাইলে বিএনপি’র বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

0

টাঙ্গাইলে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশে পুলিশি বাধার অভিযোগ উঠেছে। বিএনপির’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে হয়রানিমূলক মামলায় সাজা, এমপি হাবিবুল ইসলাম হাবিবসহ সাতক্ষীরায় ১০জন নেতাকর্মী এবং পাবনায় ৪৭জন নেতা কর্মীদের সাজা প্রদান এবং বিএনপি’র নেতা সালাউদ্দিন আহমেদকে কারাগারে পাঠানোর প্রতিবাদে টাঙ্গাইল বিএনপি’র বিক্ষোভ মিছিলে বাধা দেয় পুলিশ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃতে টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গনে বিএনপির নেতা কর্মীরা সমবেত হলে তাতে পুলিশ এসে ছত্রভঙ্গ করে দেয়। পরে নেতা কর্মীরা আবার শান্তিকুঞ্জ মোড়ে এসে বিক্ষোভ সমাবেশ করেন।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, আনিছুর রহমান আনিছ, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, প্রচার সম্পাদক ও শ্রমিক নেতা একে মনিরুল হক মনির, জেলা মহিলাদলের সভাপতি নিলুফার ইয়াসমিন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবিদ হোসন ইমন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, আমিনুল ইসলাম সুমনসহ যুবদল, শ্রমিকদল ও ছাত্রদল ও বিএনপির সহযোগি সংগঠনের নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com