মুক্তিযোদ্ধার মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ

0

ময়মনসিংহের ভালুকায় এক মুক্তিযোদ্ধার মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড আকালিয়া এলাকায়।

অভিযোগ সূত্রে জানা যায়, আকালিয়া গ্রামের মৃত ফজর আলী শেখের ছেলে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছের সাথে নানা বিষয় নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিলো একই এলাকার সাইফুল, ইলিয়াস, মালেকদের।

ঘটনার দিন ৪ ফেব্রুয়ারি বিকেলে মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছের ছেলে আব্দুল হামিদ ও নাতি আরাফাত এবং মেয়ে রুমা আক্তার বাড়ীর দক্ষিণ পাশে একটি ধান ক্ষেতে পানি দিতে যায়।

এমন সময় কয়েকজন ব্যক্তি আব্দুল হামিদ ও আরাফাতের উপর অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে এবং এক পর্যায়ে মেয়ে রুমা আক্তারকে শ্লীলতাহানি করে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ বলেন, সাইফুল, ইলিয়াস, মালেক, এরশাদ, মোখলেছ, কলিমুদ্দিনরা পূর্ব পরিকল্পিতভাবে আমার বাড়িতে হামলা চালিয়েছে আমার সন্তান ও নাতিকে বেধড়ক মারপিট করেছে। তারা তালা ভেঙ্গে আমার সেচের মটর নিয়ে গেছে এবং পানি ছেড়ে দিয়ে গেছে। দুই দিন যাবৎ পানির কষ্টে ভুগছি। আমি এমন জঘন্য ঘটনার বিচার দাবি করছি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (ভারপ্রাপ্ত) সালমা খাতুন বলেন, আমি কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

ভালুকা মডেল থানায় ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইগত ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com