গণতন্ত্র মুক্তিকামীরা জাতীয়তাবাদী দল-বিএনপির পতাকাতলে আসতে শুরু করেছে: বিএনপি

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, গণতন্ত্রের মুক্তিকামীরা বিএনপিতে যোগদান করতে শুরু করেছে। সবাইকে নিয়ে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে বিএনপি।

গতকাল শনিবার রাজধানীর গুলশানে দুলুর ব্যক্তিগত কার্যালয়ে বিএনপিতে যোগদানের একটি অনুষ্ঠানে তিনি এসব বলেন।

বিএনপির সহ দপ্তর সম্পাদক মুনীর হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মো. সুরুজ আলীর নেতৃত্বে শতাধিক আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী দুলুর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন।

এ সময় দুলু বলেন, ‘গণতন্ত্রের মুক্তির জন্য বিএনপির কোনো বিকল্প নেই। দেশে গণতন্ত্র আবার ফিরিয়ে আনবে বিএনপি। তাই গণতন্ত্র মুক্তিকামীরা জাতীয়তাবাদী দল-বিএনপির পতাকাতলে আসতে শুরু করেছেন।’

তিনি বলেন, ‘দেশে ভয়াবহ আওয়ামী দুঃশাসন চলছে। এই দুঃশাসন থেকে রক্ষা পেতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার বিকল্প নেই। বিএনপি দেশের বৃহত্তম রাজনৈতিক দল। এই দলটি চেয়ারপারসন খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার পুণরুদ্ধারে জনগণকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রাম অব্যাহত রেখেছে। জনগণের বিজয় খুবই সন্নিকটে।’

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের অ্যাডভোকেট ইউসুফ আলী, হালসা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সম্পাদক মাজেদ মণ্ডল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com