নগরকান্দায় মাইক্রোবাস থেকে দেশীয় অস্ত্রশস্ত্র ও নৌকার লিফলেট উদ্ধার

0

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় একটি মাইক্রোবাস হতে দেশীয় অস্ত্রশস্ত্র ও পৌর নির্বাচনে নৌকা প্রতীকের বেশ কিছু লিফলেট উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরকান্দা গার্লস স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নগরকান্দা পৌরসভা নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় প্রতিপক্ষদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে উপজেলা সদর বাজারের গার্লস স্কুল সড়কে পৌর নির্বাচনে নৌকার পক্ষের একটি মিছিল বের হয়। ওই মিছিলের পেছনে ছিল নৌকা প্রতীকের পোস্টার লাগানো ওই মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ ৫১-০৩৪৩)। চালকের আচরণ সন্দেহজনক হলে উপস্থিত জনতা তাদের চ্যালেঞ্জ করার পর ওই গাড়ির আরোহীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে ওই মাইক্রোবাস থেকে দেশীয় বড় ছুরি, ছ্যান, চাইনিজ কুড়াল, লোহার রড, হকিস্টিক ও নৌকা প্রতীকের বেশ কিছু লিফলেটও উদ্ধার করে। এ সময় গাড়ির চালক এমদাদুল শেখকে (৪৫) আটক করা হয় বলে জানা গেছে।

এ ব্যাপারে নগরকান্দা পৌর নির্বাচনের নৌকা প্রতীকের আওয়ামী লীগ দলীয় প্রার্থী নিমাই সরকার বলেন, ওই মাইক্রোবাসটি তার নির্বাচনী প্রচারণার নয়। নৌকা প্রার্থীর ভাবমূর্তি নষ্ট করার জন্য এটি পূর্বপরিকল্পিত কোনো ঘটনা কিনা সেটি তদন্ত করা উচিত।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ঘটনার পর থানায় অনুষ্ঠিত এক ব্রিফিংয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিত্যক্ত ওই মাইক্রোবাস থেকে বেশ কিছু দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com