সরিষাবাড়ীতে বিজয়ী কাউন্সিলরের বাড়িঘরে হামলার অভিযোগ

0

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে বিজয়ী ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হক তরফদারের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটতরাজ হয়েছে বলে অবিযোগ উঠেছে পরাজিত প্রার্থীর বিরুদ্ধে।

সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে পৌরসভার শিমলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এতে ৬ নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

স্থানীয় জানায়, সরিষাবাড়ী পৌরসভায় গত ৩০ জানুয়ারিতে অনুষ্ঠিত নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে আব্দুল হক তরফদার ৪১ ভোট বেশি পেয়ে কালাচান পালকে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হন। এর জেরে কালাচান পালের সমর্থকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। একপর্যায়ে সোমবার সন্ধ্যার পর শিমলাবাজারস্থ আব্দুল হক তরফদারের বাড়িঘরে কালাচান পালের ইন্ধনে পৌর যুবলীগের সদস্য ও ৫ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল এবং কথিত ছাত্রলীগ কর্মী শরিফ আহমদ নীরবের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে।

বিজয়ী কাউন্সিলর আব্দুল হক তরফদার অভিযোগ করেন, সংঘবদ্ধ ক্যাডাররা লাঠিসোটা নিয়ে আমার বাড়িঘরে হামলা চালিয়ে ইটপাটকেল নিক্ষেপ, বাড়ির লোকদের মারধর, ভাঙচুর ও স্বর্ণালঙ্কার লুটতরাজ করে।

হামলাকারীদের ইটপাটকেল ও লাঠিসোটার আঘাতে আইরিন আক্তার (৩৬), সোমা আক্তার (৩২), তন্নী আক্তার (৩১),  লাকি আক্তার (৪০), পারভিন আক্তার (৩৫), ইতি (২০) ও জনি মিয়াসহ (২৮) অন্তত ১৫ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে পরাজিত কাউন্সিলর প্রার্থী কালাচান পাল বলেন, ঘটনাটি সাজানো। আমি নির্বাচনের পর থেকে নিজবাসা থেকে বের হইনি। যারা হামলা করেছে, তাদের আমি চিনি না।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) পরিদর্শক রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে থানায় মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com