পাথরঘাটা পৌরসভা নির্বাচন: বহিরাগতদের প্রবেশ, স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট বের করে দেয়ার অভিযোগ

0

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে সকাল ৮টা থেকে ভালোভাবে ভোটগ্রহণ শুরু হলেও সকাল সাড়ে ৯টার পরে দেখা গেছে ভিন্ন চিত্র। এ সময় ভোট কারচুপি ও কেন্দ্র দখল করতে বামনা ও পাথরঘাটা উপজেলার ছাত্রলীগ-যুবলীগসহ বহিরাগত সহস্রাধিক নেতাকর্মীরা পৌরসভায় প্রবেশ করেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল।

মোস্তাফিজুর রহমান সোহেল আরো অভিযোগ করে বলেন, অনেক কেন্দ্রেই ইতোমধ্যে আমার এজেন্টদেরকে বের করে দিয়েছে। ৪ নাম্বার ওয়ার্ডের এজেন্ট তালিকা ছিড়ে ফেলে ভোট কেন্দ্র থেকে এজেন্টকে ঘাড় ধরে বের করে দিয়েছে নৌকার সমর্থকরা। ৭, ৮ ও ৯ নম্বর ভোট কেন্দ্রে কোনো এজেন্ট দিতে দেয়নি নৌকার সমর্থকরা।

তিনি আরো বলেন, এছাড়াও ইতোমধ্যে দেখা গেছে বামনা যুবলীগ সভাপতি সরোয়ার, ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার গোলদার, সাধারণ সম্পাদক জনী ও ৪ নম্বর ডৌয়াতলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের নেতৃত্বে সহস্রাধিক নেতা-কর্মীদের নিয়ে ভোট কারচুপি করার জন্য প্রবেশ করেছে। পৌর এলাকার বিভিন্ন ভোট কেন্দ্রে অবস্থান করছেন তারা। এদিকে এসব বহিরাগতরা ভোট কেন্দ্র এলাকায় প্রবেশ দেখে ভোটাররা ভোটের লাইন থেকে বেরিয়ে যাচ্ছেন।

৪ নাম্বার ওয়ার্ডের সাধারণ ভোটার আব্দুল বারেক অভিযোগ করে বলেন, ‘আমি ভোট দিতে গিয়েছিলাম। অনেক পোলাপান ভোট কেন্দ্রের সামনে আমাকে দেখে বলে নৌকায় ভোট না দিলে হাত পা গুড়িয়ে দেব। তাই আমি ভোট না দিয়ে আমার জীবন রক্ষার জন্য ভোট কেন্দ্র থেকে পালিয়ে এসেছি।’

বহিরাগত বামনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পাথরঘাটা পৌরসভায় প্রবেশ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমরা পাথরঘাটা পৌরসভা নির্বাচন দেখতে এসেছি। আমার সাথে যুবলীগ সভাপতি, ছাত্রলীগ সভাপতি ও ৪ নম্বর ডৌয়াতলা ইউনিয়নের চেয়ারম্যানও রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com