কটিয়াদীতে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন, স্বতন্ত্র প্রার্থীর পুন:নির্বাচনের দাবী

0

কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভা নির্বাচনে কেন্দ্র, দখল, ধানের শীষের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া ও  ব্যাপক অনিয়মের অভিযোগে বিএনপি প্রার্থী মো. তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ নির্বাচন বর্জন করেছেন। শনিবার সকাল ১১টায় তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

এর আগে কটিয়াদী পৌরসভা নির্বাচন উপলক্ষে শনিবার সকাল ৮টা থেকে ভোগগ্রহন শুরু হয়। সকাল থেকেই ভোটারদের উপস্থিতি ছিল লক্ষনীয়। কিন্তু আওয়ামী লীগের নেতা কর্মীরা ভোটারদের হাত থেকে মেয়র পদের ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে জোর পূর্বক নৌকা প্রতীকে সীল মারার অভিযোগ করেন। এ নিয়ে কেন্দ্রে কেন্দ্রে এজেন্টদের সঙ্গে বাকবিতন্ডা হয় এবং প্রশাসনের কাছে প্রতিকার চেয়ে কোন প্রতিকার না পাওয়ার অভিযোগ ওঠে। এক পর্যায়ে সকল কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ এনে নির্বাচন বর্জন করেন বিএনপি মেয়র প্রার্থী।
এদিকে স্বতন্ত্র প্রার্থী মিসেস সালমা আনিকা কেন্দ্র থেকে তার নির্বাচনী এজেন্টদের মারধর করে বের করে দেয়া, জোর পূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নেয়ার অভিযোগে সাকাল সোয়া ১১ টায় রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ দিয়ে পুন:নির্বাচনের দাবী জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com