১৪ প্রতিশ্রুতিতে টাঙ্গাইলে সানুর নির্বাচনী ইশতেহার ঘোষণা

0

আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে পৌরবাসীকে ১৪টি প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দ্রীয় কৃষক দলের সদস্য মাহমুদুল হক সানু।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ ঘোষণা করেন তিনি।

নির্বাচনী ইশতেহারে পৌরবাসীকে দেয়া ১৪টি প্রতিশ্রুতির মধ্যে মধ্যে পৌরপ্রশাসনকে রাজনৈতিক ও দলীয় প্রভাবমুক্ত করে আধুনিক, জনমুখী, ত্বরিৎকর্মা, দুর্নীতিমুক্ত এবং জবাবদিহিমূলক পৌরসভা হিসেবে গড়ে তোলা; এলাকাভিত্তিক সমাজে বয়োজ্যেষ্ঠদের নেতৃত্বে সকল প্রকার অসামাজিকতা, মাদক, সন্ত্রাস নির্মূল ও নিয়ন্ত্রণের লক্ষ্যে প্রয়োজনীয় নেতৃত্ব প্রতিষ্ঠা করা; পৌর এলাকা পরিচ্ছন্ন রাখতে আধুনিক বর্জ্যব্যবস্থাপনা প্রবর্তন করা- যেখানে বর্জ্য হতে জ্বালানি হিসেবে বায়োগ্যাস ও জৈব সার তৈরি করার ব্যবস্থা নেয়া; পৌর এলাকার সর্বত্র জলাবদ্ধতা ও পয়ঃনিষ্কাশনের জন্য প্রয়োজনীয় ড্রেন নির্মাণ করা; বিদ্যমান ড্রেনেজ ব্যবস্থার প্রবাহকে নিশ্চিত করা; পৌরবাসীর জন্য উন্নত ও আধুনিক গণশৌচাগার স্থাপনের ব্যবস্থা উল্লেখযোগ্য।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মাহমুদুল হক সানু। একইসঙ্গে তিনি ৩০ জানুয়ারির নির্বাচনে ভোটারদের ‘অভয়’ দিয়ে ‘নির্ভয়ে’ ভোট কেন্দ্রে আসার আহ্বান জানান।

সানু বলেন, ‘ইনশাল্লাহ, আগামী ৩০ জানুয়ারি ভোট হবে। আমরা ভোটের মাঠে শেষ পর্যন্ত আছি, থাকবো। আশা করছি, ভোট সুষ্ঠু হবে।’

এসময় মাহমুদুল হক সানুর মা মাহমুদা খাতুন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশুবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, সদস্য অ্যাডভোকেট আহসান হাবিব, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, সাদেকুল আলম খোকা, অ্যাডভোকেট আলী ইমাম তপন, হাসানুজ্জামিল শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ১১ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর ওইদিনই মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন সানু। আগামী ৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com