গণতন্ত্র ফেরাতে-ষড়যন্ত্র থামাতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান বিএনপির

0

ঐক্যবদ্ধ না হলে আন্দোলনে সফলতা আসবে না উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, একেক দল যদি একেক রকম বায়না শুরু করে, ওই সিটটা আমারে দিতে হবে, তাহলে কোনোকালে ঐক্যবদ্ধ আন্দোলনে সফলতা পাব না।

গতকাল বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আগে অর্জন করেন যে, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। কে প্রধানমন্ত্রী হবে, হবে না— উই ডোন্ট বোদার। আগে ওটা ঠিক করেন যে, ওকে নামাতে হবে, গণতন্ত্র ফেরাতে হবে, ষড়যন্ত্র থামাতে হবে। তারপরে পিপল উইল ডিসাইড কে ওই জায়গায় যাবে। তার আগে যদি বলেন— আমারে একটা আসন দেবেন, আমারে এই কয়টা আসন দেবেন, আমাদের পেশাজীবীদের কয়টা দেবেন। তাহলে কোনোদিনই আন্দোলন সফল হবে না।

 

তিনি বলেন, সে কারণে বলতে চাই, আমাদের উচিত—উই শুড বি ইউনাইটেড উইথআউট এনি কন্ডিশন। অনলি দ্য কন্ডিশন— উই নিড ডেমোক্রেসি, উই ওয়ান্ট জাস্টিস। তাহলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান শান্তি পাবেন, খালেদা জিয়া শান্তি পাবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com