আমার কেন্দ্র থেকে আমার এজেন্ট বের করে দিয়েছে: শাহাদাত

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ভোটগ্রহণের শুরুতেই এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেওয়া, কেন্দ্র থেকে বের করে দেওয়া এবং মারধর করার অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

বুধবার সকাল ১০টার আগে বাকলিয়া বিএড কলেজ কেন্দ্রে ভোট দিতে যাওয়ার আগমুহূর্তে তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

বিএনপির মেয়র প্রার্থী বলেন, ‘আমার কেন্দ্র থেকে আমার এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। নির্বাচনের নামে নগ্নতা চলছে। প্রশাসন আর রাষ্ট্রযন্ত্র মিলে একাকার হয়ে গেছে।’

তিনি বলেন, ‘সকাল থেকে আমার এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। যারা কেন্দ্রে গিয়েছে তাদের মারধর করে বের করে দেওয়া হয়েছে। ইতোমধ্যে ১৫ জন আহত হয়েছে। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।’

শাহাদাত বলেন, ‘সকালে এজেন্ট দেওয়ার সময় ডা. খাস্তগীর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আমাদের কমিশনার প্রার্থী মহসিনকে মেরে রক্তাক্ত করা হয়েছে। মেয়েদের গায়ে পর্যন্ত হাত তোলা হয়েছে। এর চেয়ে জঘন্য আর কী হতে পারে!’

দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি কর্মকর্তাকে ফোন দিয়ে কোনো ধরনের সহযোগিতা পাননি বলেও অভিযোগ করেন তিনি।

বিএনপির মেয়র প্রার্থী বলেন, প্রশাসন-রাষ্ট্রযন্ত্র একাকার হয়ে গেছে। আওয়ামী লীগের সঙ্গে আমাদের ভোট হচ্ছে না। আমাদের বিপক্ষে প্রশাসনের ভোট হচ্ছে। নির্বাচনের নামে প্রহসন হচ্ছে।

নির্বাচন নির্যাতনে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি বলেন, সন্ধ্যা পর্যন্ত ভোটে থাকবো। জনগণকে তাদের ভোটাধিকার প্রয়োগে কেন্দ্রে আসার আহ্বান জানাই। ভোটের নামে চলা এই নগ্নতা দেখতে চাই।

এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। একটানা ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোটের শুরুতেই বিভিন্ন কেন্দ্র থেকে অনিয়মের অভিযোগ আসতে থাকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com