পৌর নির্বাচনে নেতাকর্মীদের ‘লাঠিখেলার’ আহ্বান আ. লীগ দলীয় সাংসদের

0

আগামী ৩০ জানুয়ারি পৌরসভার নির্বাচনে  নেতাকর্মীদের ‘লাঠিখেলার’ আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ দলীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী। রাজশাহীর তানোরের মুন্ডমালা পৌরসভার ভোটের মাঠে নেতাকর্মীদের ‘লাঠিখেলার’ আহ্বান জানিয়েছেন স্থানীয় এই সংসদ সদস্য ।

গত রবিবার বিকেলে মুন্ডমালা পৌর নির্বাচন উপলক্ষে দুবইল স্কুল মাঠে পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের এক সভায় এই আহ্বান জানান রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের এই সংসদ সদস্য। তার এই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়।

ভিডিওতে দেখা যায়, নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলছেন, ২০০৮ সালে বলেছিলাম-একশ, দেড়শ, দু’শ করে লাঠি কেটে রাখবেন। বলেছিলাম না? ২০০৮ সালের কথা এটা। ওই ফর্মুলা এবার মুন্ডমালা পৌরসভা নির্বাচনে নিয়ে নিতে হবে। লাঠি কেটে রাখতে হবে। যদি ভোটের দিন ব্যবহার করার দরকার পড়ে, তাহলে ব্যবহার করবেন। নাহলে ভোটে বিজয়ী হওয়ার পর ওই লাঠিখেলা হবে।

কেউ গরম চোখে তাকালে তিনি নেতাকর্মীদের তার নাম লিখে রাখার আহ্বান জানিয়ে বলেন, ভোটের পর তার চোখের ব্যবস্থা করে দিব।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি মুন্ডমালা পৌরসভার নির্বাচন। এখানে মেয়র পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন-আওয়ামী লীগের মনোনীত আমির হোসেন আমিন, স্বতন্ত্র হিসেবে আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান ও বিএনপি মনোনীত ফিরোজ কবীর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com