৫৬ এজেন্ট, দুই শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে: শাহাদাত

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের আগের দিন বিএনপি মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন তার ৫৬ এজেন্ট ও দুই শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ করেছেন।

গতকাল মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে রিটার্নিং অফিসারের কাছে আটক নেতাকর্মীদের মুক্তি দাবি করে অভিযোগ দেন তিনি। পরে দলীয় কার্যালয় নাসিমন ভবনে এসে সাংবাদিকদের এসব বলেন বিএনপির মেয়র প্রার্থী।

শাহাদাত হোসেন বলেন, ‘যেহেতু এজেন্টরা নির্বাচনের একটি অংশ। তাই নির্বাচনী এজেন্টদের ছাড়িয়ে আনতে কমিশনকে অনুরোধ জানিয়েছি। আর যদি কমিশন এতে বিফল হয় তাহলে তাদের ব্যর্থতার দায়ভার নিয়ে নির্বাচনী দায়িত্ব থেকে সরে আসা উচিত।’

বিএনপি প্রার্থী বলেন, একটি অবাধ, নিরপেক্ষ নির্বাচন এবং জনগণের ভোটের প্রতি আগ্রহী করে কেন্দ্রে নেয়ার জন্য আমরা তিন মাস মানুষকে সচেতন করেছি। কিন্তু নির্বাচনের আগ মুহূর্তে বহিরাগত সন্ত্রাসী, মাস্তান ও দলীয় ক্যাডার দিয়ে ভোটকেন্দ্র দখলের পরিকল্পনা এবং প্রশাসনের অতি উৎসাহী পুলিশ কর্মকর্তা নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্য দলীয় নেতাকর্মী এবং আমাদের এজেন্টদের গ্রেপ্তার করে হামলা-মামলা অব্যাহত রেখে ভোট ডাকাতির চেষ্টা করছে।

তিনি বলেন, নির্বাচন যেভাবেই হোক আমরা মাঠ ছেড়ে যাব না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com