শুরুতেই সাজঘরে লিটন

0

প্রথম ওভারের পঞ্চম বলেই আউট লিটন কুমার দাস। আলজারি জোসেফের করা প্রথম ওভারের পঞ্চম বলে এলবির ফাঁদে পড়েন এই ওপেনার। কোন রান না করেই সাজঘরে ফেরেন তিনি। 

তার আগে  টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় উইন্ডিজ অধিনায়ক জেসন মোহাম্মদ।  ফলে টস হেরে  ব্যাট করতে নামে তামিমরা। 

এ ম্যাচে দুটি পরিবর্তন বাংলাদেশ স্কোয়াডে। ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন ও পেসার তাসকিন আহমেদ। তাদের ফেরায় বিশ্রাম পেয়েছে এই সিরিজেই অভিষিক্ত হাসান মাহমুদ নেই ও দলের অভিজ্ঞ পেসার রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ দলেও দুটি পরিবর্তন আনা হয়েছে। জাশুদা সিলভা ও অ্যান্ড্রে ম্যাকচিকে বাদ দেয়া হয়েছে। তাদের জায়গায় সুযোগ পেয়েছেন জাহমার হ্যামিলট ও কেরন হার্ডিং। দুজনেরই আজ অভিষেক হচ্ছে। 

বাংলাদেশ:
তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ:
জেসন মোহাম্মেদ, সুনিল আমব্রিস, এনক্রুমা বনার, জামার হ্যামিল্টন, রভম্যান পাওয়েল, কাইল মেয়ার্স, কেয়র্ন ওটলি, আলজারি জোসেফ, রেমন রিফার, কিওন হার্ডিং, আকিল হোসেইন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com