যুবদলকে মাঠে থেকে সব ভয়ভীতিকে উপেক্ষা করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে

0

গণতন্ত্র রক্ষায় দেশ ও জাতির স্বার্থে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য চসিক নির্বাচনে দলমত নির্বিশেষে ভোটাধিকার প্রয়োগ করতে হবে। চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে সবাইকে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে হবে। এটি হবে আমাদের নাগরিক অধিকার রক্ষার হাতিয়ার। উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে চট্টগ্রামের যুবদলের নেতা-কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের ধানের শীষ প্রতীকের সমর্থনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবদলের যৌথ উদ্যোগে নগরীতে আয়োজিত পথসভায় নেতারা এসব কথা বলেন।

যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব বলেন, যুব ঐক্য প্রগতির ধারক বাহক জাতীয়তাবাদী যুবদলের জিয়ার সৈনিকদের মাঠে অবস্থান করে আগামী ২৭ জানুয়ারি ধানের শীষের বিজয় ছিনিয়ে আনতে নিরলসভাবে কাজ করতে হবে।

যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, দেশের সব আন্দোলন সংগ্রামে জাতীয়তাবাদী যুবদল রাজপথে থেকে মানুষের মুক্তি এবং গণতন্ত্রের পক্ষে সক্রিয় ভূমিকা পালন করে আসছে। অতীতের ন্যায় এবারও যুবদলকে মাঠে থেকে সব ভয়ভীতিকে উপেক্ষা করে ভোট কেন্দ্রে অবস্থান করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com