দেশ ও জাতির এবং গণতন্ত্রের স্বার্থে বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে: ডা. শাহাদাত

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণতন্ত্র রক্ষায় দেশ ও জাতির স্বার্থে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য চসিক নির্বাচনে দলমত নির্বিশেষে ভোটাধিকার প্রয়োগ করতে হবে। চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে সবাইকে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে হবে। এটি হবে আমাদের নাগরিক অধিকার রক্ষার হাতিয়ার। উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে চট্টগ্রামের যুবদলের নেতা-কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।  চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের ধানের শীষ প্রতীকের সমর্থনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবদলের যৌথ উদ্যোগে নগরীতে আয়োজিত বিশাল গণমিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল বিকালে নগরীর জমিয়তুল ফালাহ এলাকা থেকে গণমিছিলটি নগরীর টাইগারপাস মোড়ে পথসভায় মিলিত হয়।

জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগর সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির সভাপতিত্বে এবং নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, সহসভাপতি ইউসুফ বিন জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন, মাহফুজুর রহমান মিনার, সহ-দফতর সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান। বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি মো. হাসান জসিম, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, সাধারণ সম্পাদক মো. আজগর, উত্তর জেলা সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী, মহানগর যুবদলের সিনিয়র সহসভাপতি ইকবাল হোসেন প্রমুখ।ডা. শাহাদাত বলেন, বিএনপি সবসময় গণতন্ত্রে বিশ্বাসী। দেশ ও জাতির এবং গণতন্ত্রের স্বার্থে বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে এবং শেষ মুহূর্ত পর্যন্ত বিএনপি নির্বাচনী মাঠে থাকার চেষ্টায় থাকবে। কিন্তু আওয়ামী লীগ ধানের শীষের গণজোয়ার এবং নগরবাসীর মনোভাব বুঝতে পেরে নির্বাচনকে বানচাল করার জন্য কূটকৌশল অবলম্বন করে প্রশাসনকে ব্যবহার করে হামলা মামলা ও প্রচার কাজে বাধা সৃষ্টি করছে।

যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব বলেন, যুব ঐক্য প্রগতির ধারক বাহক জাতীয়তাবাদী যুবদলের জিয়ার সৈনিকদের মাঠে অবস্থান করে আগামী ২৭ জানুয়ারি ধানের শীষের বিজয় ছিনিয়ে আনতে নিরলসভাবে কাজ করতে হবে।

যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, দেশের সব আন্দোলন সংগ্রামে জাতীয়তাবাদী যুবদল রাজপথে থেকে মানুষের মুক্তি এবং গণতন্ত্রের পক্ষে সক্রিয় ভূমিকা পালন করে আসছে। অতীতের ন্যায় এবারও যুবদলকে মাঠে থেকে সব ভয়ভীতিকে উপেক্ষা করে ভোট কেন্দ্রে অবস্থান করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com