জমি নিয়ে বিরোধ: মা-মেয়েকে কুপিয়ে হত্যা

0

কক্সবাজার সদরের ইসলামাবাদের চরপাড়ায় জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার ( ১৯ জানুয়ারি ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে । চরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মহিউদ্দিন মৃত্যুর ঘটনা মুঠোফোন নিশ্চিত করেছেন ।

নিহত দুজন হলেন- ওই এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম ( ৩২ ) ও তার মেয়ে জাহানারা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী জন্নাতুল ফেরদৌস (১৩) । 

মহিউদ্দিন জানান, জমির বিরোধ নিয়ে একই এলাকার জাফর আলমের পুত্র আবুল কালাম (৩৫) এর সাথে ঝগড়া হয়। তাতে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলে রাশেদা বেগমের মৃত্যু হয়। মেয়ে জন্নাতুল ফেরদৌসকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ কিরিচ উদ্ধার করেছে ।

তবে অভিযুক্তদের কেউ আটক না হলেও অভিযান চলছে বলে জানা গেছে। ঘটনার পরপরই ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. আবদুল হালিম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে রয়েছেন । 

তিনি জানান, আবুল কালামকে ধরতে পুরো এলাকায় তল্লাশী অভিযান শুরু করেছে পুলিশ। অচিরেই তাকে ধরা হবে ।

স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার সকালে চলাচলের রাস্তা ঘেরা দিয়ে বন্ধ করা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ হয়। তবে , আজিজুল হকের দাবি, নিজের ক্রয়কৃত জায়গায় ঘেরা দিতে গেলে বাধা দেয় আবুল কালাম। বেশ কিছুদিন ধরে জমির বিরোধ চলে আসছিল। কিন্তু স্থানীয় চেয়ারম্যান-মেম্বারের দূর্বল ভূমিকার কারণে খুনের ঘটনাটি ঘটে। তার জন্য জনপ্রতিনিধিরা কোনভাবে দায় এড়াতে পারে না বলে এলাকাবাসী মনে করেন ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com