ভোটকেন্দ্র দখল করা নিয়ে ছাত্রলীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় ভোটগ্রহণ বন্ধ

0

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমেল আহমদের নেতৃত্বে ভোটকেন্দ্র দখলের অভিযোগ উঠেছে। এতে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কিছু সময় ভোটগ্রহণ বন্ধ রাখে কর্তৃপক্ষ।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ৫ নম্বর ওয়ার্ডে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় (উছলাপাড়া আংশিক, দক্ষিণবাজার ও দক্ষিণ রেলওয়ে কলোনি) কেন্দ্রে ঘটনাটি ঘটে।

স্থানীয় গণমাধ্যমকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রুমেল আহমদ বেশ কয়েকজন নেতাকর্মীকে নিয়ে ব্যালট পেপারে (নৌকা প্রতীক) অবৈধ সিল দেন। এসময় বিরোধীরা বাধা দিলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পরে পুলিশ এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মল্লিকা দে বলেন, কিছু দুষ্কৃতকারী ব্যালট পেপারে সিল মারে। পরে সাময়িক ভোটগ্রহণ বন্ধ রেখে অবৈধ সিল মারা ব্যালটগুলো বাতিল করা হয়। কিছুক্ষণের মধ্যে ভোটগ্রহণ শুরু হচ্ছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

উল্লেখ্য, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমেল আহমদ ৯ নম্বর ওয়ার্ডে লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (চানপুর, জগন্নাথপুর, মমরেজপুর ও লস্করপুর আংশিক) ভোটকেন্দ্র দখলের চেষ্টা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com