গণতন্ত্র ফিরেয়ে আনতে ঐক্যবদ্ধ কাজ করতে হবে: স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি

0

নারায়নগঞ্জ ফতুল্লায় মঙ্গলবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় (ঢাকা বিভাগীয়) কমিটির সাথে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানা শাখার স্বেচ্ছাসেবক দলের নেতা- কর্মীদের সাথে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

ফতুল্লা ডি,আই,টি মাঠ সংলগ্ন রিয়াদ মোহাম্মদ চৌধুরীর বাস ভবনে অনুষ্ঠিত কর্মী সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি আনু মোহাম্মদ শামীম আজাদ।

আনু মোহাম্মদ শামীম আজাদ বলেন,আমরা আপনাদের এখানে কারো ব্যক্তি,চেহারা বা অবস্থান নির্ণয় করে নির্বাচন করবো না।অনেকেই অনেক মামলা হামলা,জেল জুলুমের শিকার হয়েছেন দেখেছি।আপনাদের এখানে ১৬ বছর ধরে কোন নতুন কমিটি নেই।তাই আমরা অতীতে যারা মাঠ পর্যায় জোড়ালো ভাবে কাজ করেছে, মামলা,হামলা ও জেল জুলুমের শিকার হয়েছে তাদের থেকে মূল্যায়ন করে নেতা নির্বাচিত করবো।

তিনি বলেন, বর্তমান অস্থায়ীভাবে ২১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি করবো। আমাদের দেশের গনতন্ত্র ফিরিয়ে আনতে পূর্বের ন্যায় সবাই রাজপথের এক সাথে কাজ করবেন।

তিনি বলেন,বাংলাদেশের আন্দোলন,সংগ্রাম,প্রতিরোধ, প্রতিবাদ এই নারায়ণগঞ্জ জেলা থেকেই শুরু হয়েছে। ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা যুদ্ধ,গণঅভূর্থান এই নারায়ণগঞ্জ থেকেই শুরু হয়েছে। আর আমাদের নেতা তারেক জিয়া দেশে গনতন্ত্র ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য কাজ শুরু করেছে।

এর আগে কেন্দ্রীয় কমিটি ও নারায়ণগঞ্জ জেলার নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

ফতুল্লা আহবায়ক কমিটির আহবায়ক পদে জাকির হোসেন রবিন, জহিরুল ইসলাম, আবুল হোসেন পায়েল, ফারুক হোসেন সানি, আনোয়ার হোসেন গাজী, রাসেল মাহমুদ, জাকির হোসেন রবি,কাজী মাজেদুল হক মোট ৬ জন এবং সদস্য সচিব পদে আমিনুল ইসলাম লিটন, মোহাম্মদ আলী,মতিউর রহমান ফকির, হারুন অর রশিদ হারুন, এস কে শাহীন, নজরুল ইসলাম, মোহাম্মদ হানিফ মোল্লা,মুক্তার হোসেন, পিন্টু, এস এম দেলোয়ার হোসেন, মোহাম্মদ সোহাগ সহ মোট ১৩ প্রার্থীর বক্তব্য কেন্দ্রীয় কমিটির নেতারা শুনেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক জুলফিকার হোসেন জনি,সালাউদ্দিন শাহীন,সহ সাংগঠনিক সম্পাদক আকরামুজ্জামান টুকন,মোঃ শরিফ ফেরদৌস।

কর্মী সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, প্রস্তাবিত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সম্পাদক আলমগীর হোসেন শামীম,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা,জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কুমিল্লা জেলার সহ-সভাপতি নিজাম উদ্দিন জুয়েল কুমিল্লা উত্তরেএ ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি ওহিদ মোল্লা প্রমূখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com