এবার গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও প্রকাশ, যুবলীগ নেতা ধরা

0

দেশজুড়ে ধর্ষণ ও নারী নিপীড়নবিরোধী অবস্থান যখন প্রবল হচ্ছে, ঠিক তখনই আরও একবার নারীর প্রতি বীভৎসতার খবর এলো। এবার যশোরের অভয়নগর উপজেলায় এক গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও প্রকাশের অভিযোগ উঠেছে ইমাদুল হক (৩৩) নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। এরইমধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ। ভিডিও ধারণ করা সেই মোবাইল ফোনটিও জব্দ করা হয়েছে। 

গতকাল সোমবার রাতে অভয়নগর থানায় ভুক্তভোগী গৃহবধূ নিজেই এমন অভিযোগে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ইমাদুল উপজেলার শুভরাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

মামলার অভিযোগে বলা হয়েছে, বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি ফের পথে গত বুধবার (০৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার নওয়াপাড়া বাজারে পৌঁছুলে ইমাদুল তার পথ রোধ করেন। ওই গৃহবধূর সন্তানকে হত্যার হুমকি দিয়ে পাশের একটি ঘরে নিয়ে গৃহবধূকে সম্পূর্ণ বিবস্ত্র করে মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করেন। পরে ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। 

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানিয়েছেন, জোর করে গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে ইমাদুলের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও নির্যাতন আইনে দুটি মামলা হয়েছে। তাকে আজ মঙ্গলবার আদালতে তোলা হবে। 

এ বিষয়ে অভয়নগর উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তালিম হোসেন জানিয়েছেন, বিষয়টি জানার পর তারা খোঁজখবর নিচ্ছেন। তদন্ত শেষে ইমাদুলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com