ধানের শীষে সাড়া দেখে অপপ্রচার চালাচ্ছে আ.লীগ: শাহাদাত

0

ধানের শীষের গণসংযোগে জনগণের অভূতপূর্ব সাড়া দেখে আওয়ামী লীগ দিশেহারা হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেছেন, তারা (আওয়ামী লীগ) নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে, অপপ্রচার চালাচ্ছে। এ সব মিথ্যা অপপ্রচারের জবাব আগামী ২৭ জানুয়ারি জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে দেবে।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে নগরের চান্দগাঁও ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, দেশের সার্বভৌমত্ব একমাত্র বিএনপির হাতেই নিরাপদ। বিএনপি কোনও দেশের তাঁবেদারি করে না। যারা ভিনদেশের তাঁবেদারি করে এবং ‘প্রভু’ মানে তাদের হাতে দেশের সার্বভৌমত্ব নিরাপদ নয়, সেটা বার বার প্রমাণ হয়েছে। তাই আমাদের এই স্বাধীন দেশে মুক্তিযুদ্ধের দল বিএনপিকে আবারও ক্ষমতায় আনতে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ।

তিনি আরও বলেন, জনগণের ঘাড়ে চেপে বসা স্বৈরাচারী সরকার দিনের ভোট রাতে সম্পন্ন করে মানুষকে তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত করে জোর করে ক্ষমতায় আঁকড়ে আছে। তাই হারানো ভোটাধিকার ফিরিয়ে আনতে আগামী ২৭ জানুয়ারি চসিক নির্বাচনে দলমত নির্বিশেষে কেন্দ্রে গিয়ে ভোটযুদ্ধে অংশ নিয়ে স্বাধীনতা ও গণতন্ত্রের প্রতীক ধানের শীষকে জয়ী করবে।

চসিক’র এই মেয়র প্রার্থী বলেন, চান্দগাঁওবাসীর প্রতি সরকার বিমাতাসুলভ আচরণ করেছে, এখানে কোনও উন্নয়নের ছোঁয়া লাগেনি। ১২ বছরের শাসনামলে আওয়ামী লীগ কালুরঘাট সেতু পুনর্নির্মাণে ব্যর্থ হয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে এই নির্বাচনী এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে শান্তির জনপদে পরিণত করব। ধানের শীষ হচ্ছে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির প্রতীক। তাই আপনাদের কাছে ধানের শীষে ভোট চাই এবং আপনাদের দোয়া চাই।

গণসংযোগে অংশ নিয়ে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, গত ১২ বছরে দুর্নীতির মাধ্যমে সরকারের মন্ত্রী ও দলীয় নেতাকর্মীদের উন্নয়ন হলেও সাধারণ জনগণের ভাগ্যের পরিবর্তন ঘটেনি। বিএনপি জনগণের উন্নয়ন ও পরিবর্তনে বিশ্বাসী। বিএনপি মুক্তিযোদ্ধার দল, মুক্তিযুদ্ধের সপক্ষের দল।

নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান বলেন, জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত এই নির্বাচনী এলাকা হচ্ছে বিএনপির দুর্ভেদ্য ঘাঁটি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষ বিপুল ভোটে জয়লাভ করবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com