বিএনপি প্রার্থীর সমর্থকদের প্রাণনাশের হুমকি

0

গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনে ধানের শীষ সমর্থিত নেতাকর্মীদের বাড়ি গিয়ে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী অ্যাডভোকেট মো. কাজী খান।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে অ্যাডভোকেট মো. কাজী খান তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

তিনি বলেন, সোমবার সকালে শ্রীপুর পৌর এলাকার ৪নং ওয়ার্ড, বৈরাগীর চালা নির্বাচনী ভোটকেন্দ্রের আশেপাশে বিএনপির সকল নেতাকর্মীদের বাড়িসহ সাধারণ ভোটারদের বাড়িতে গিয়ে নৌকা মনোনীত প্রার্থী মো. আনিছুর রহমানের ছোট ভাই মো. হাফিজুর রহমানের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীবাহিনী দা, লাঠি, চাইনিজ কুড়ালসহ বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এসময় এক বিএনপি কর্মীর মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত আবেদন জানিয়েছেন কাজী খান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব কাজী ছায়েদুল আলম বাবুল, বিএনপি নেতা আব্দুল মোতালেব, হুমায়ুন কবির সরকার, অ্যাডভোকেট নাহিন আহমেদ মমতাজী, এস এম আবুল কালাম আজাদ প্রমুখ।

এদিকে রোববার (১০ জানুয়ারি) বিএনপি প্রার্থী অ্যাডভোকেট কাজী খানের ওপর হামলা এবং নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনায় ২৩ জনকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করা হয়েছে।

অপরদিকে দলীয় নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ এনে আওয়ামী লীগের পক্ষ থেকেও বিএনপির ১১৪ নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com