মাদরাসা ছাত্রী ও প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা

0

নোয়াখালীতে মাদরাসা ছাত্রী ও প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুটি মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে কোম্পানীগঞ্জ থানায় ও সোমবার সকালে বেগমগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করেন ভুক্তভোগির পরিবার। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

কোম্পানগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মীর জাহেদুল হক রনি জানান, কোম্পানিগঞ্জের সিরাজপুর ইউনিয়নের শাহজাদপুর গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত শেখ আহমেদের ছেলে ইউছুপ মানিক (৫৫) ওরফে গাছ কাটা মানিককে একই বাড়ির মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় প্রথমে এলাকাবাসী হাতেনাতে আটক করে। পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। অভিযুক্ত মানিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগীর বাবা আব্দুস সাত্তার বাদি হয়ে মামলা রুজু করেছে।

ভুক্তভোগির বাবা জানান, গতকাল বিকেলে মেয়েটিকে সে টাকার লোভ দেখিয়ে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার দেয়। এ সময় পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মেয়েটির কান্না দেখে এলাকাবাসী এগিয়ে আসে। পরে কোম্পানীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে তারা এসে মেয়েটিকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে।

এদিকে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান শিকদার বলেন, বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের তাহিরপুর গ্রামের ওমান প্রবাসী সিরাজ মিয়ার স্ত্রী, দুই সন্তানের জননীকে গত ১৮ ডিসেম্বর ধর্ষণ চেষ্টা করে জাকির নামে এক বখাটে। এসময় ভুক্তভোগী চিৎকার দিলে সে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়রা সমাধানের চেষ্টা করেন কিন্তু কোন সমাধান না হওয়ায় ভুক্তভোগী বাদি হয়ে থানায় মামলা করেন। পুলিশ আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com