বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলা

0

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির প্রার্থী অ্যাডভোকেট কাজী খানের প্রধান নির্বাচনী কার্যালয়ে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিএনপি মনোনীত প্রার্থী শ্রীপুর পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কাজী খান এ অভিযোগ করেন। শ্রীপুর পৌরসভার রেলগেট এলাকার নির্বাচনী অফিসে লোহার রড, হকিস্টিক ও লাঠি নিয়ে তার নির্বাচনী কার্যালয় ভাংচুর করেন। এ সময় আতঙ্কে আশপাশের দোকানপাট বন্ধ হয়ে করে দেয় স্থানীয় ব্যবসায়ীরা। গতকাল রোববার হামলার ঘটনা ঘটে।

বিএনপি প্রার্থী’র দাবি, আওয়ামী লীগ প্রার্থীর (নৌকার) সমর্থকরা তার নির্বাচনী কার্যালয়ে হামলা করে। এ ঘটনায় বিএনপি প্রার্থী অ্যাডভোকেট কাজী খান ও গাড়ারণ এলাকার আব্দুস সালামের ছেলে কৃষক দলের নেতা খোরশেদ আলমসহ (৩৫) কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। তাদের দু’জনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট কাজী খান অভিযোগ করেন, রোববার বেলা সাড়ে ১১টায় তিনি এবং তার কর্মী-সমর্থকরা শ্রীপুর রেলগেটে নির্বাচনী অফিসে ছিলেন। সেখানে বসে কর্মীদেরকে দিনের প্রচরণা নিয়ে কথা বলছিলেন। এ সময় শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী নৌকার মিছিলসহ হাতে রড, হকিস্টিক ও লাঠি নিয়ে তার নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর চালায়। এতে তার ১৫ জন কর্মী-সমর্থক আহত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com