সিইসি শাসকদলকে তুষ্ঠ করতে তামাশার নির্বাচন করে রাষ্ট্রের অর্থের অপচয় করছেন: নায়াব ইউসুফ

0

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ বলেছেন, দেশের জনগণের ভোটের অধিকার নেই। বর্তমান সিইসি (প্রধান নির্বাচন কমিশনার) শাসকদলকে তুষ্ঠ করতে তামাশার নির্বাচন করে রাষ্ট্রের অর্থের অপচয় করছেন। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার স্বার্থেই এই সিইসিকে সরে যেতে হবে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য চৌধুরী কামাল ইবনে ইউসুফ স্মরণে আয়োজিত এক স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী নায়াব ইউসুফ একথা বলেন।

রোববার বিকেলে ফরিদপুরের সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে লক্ষিদাসের হাটে এ সভার আয়োজন করা হয়। স্মরণসভায় বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেন।

ঈশান গোপালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাহেদ পারভেজ ডাফরিনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন সদ্যবিলুপ্ত জেলা বিএনপির সহ-সভাপতি মো: আব্দুল লতিফ মিয়া, ঈশান গোপালপুর ইউনিয়ন বিএনপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী পঙ্কজ, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, কোতয়ালী থানা বিএনিপর যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান, অম্বিকাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জয়নাল আবেদীন চৌধুরী, ঈশান গোপালপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সেকেন্দার বিশ্বাস, বিএনপি নেতা আবু মো: মাসুদ চৌধুরী, নাজিমুদ্দিন লেলিন, মহানগর ছাত্রদল সভাপতি শাহরিয়ার শিথীল প্রমুখ।

বক্তারা চৌধুরী কামাল ইবনে ইউসুফের দীর্ঘ কর্মময় জীবনের ওপর আলোকপাত করে তার রুহের মাগফিরাত কামনা করেন। তারা বলেন, সুদীর্ঘ রাজনৈতিক জীবনে বারবার ফরিদপুরের সাধারণ মানুষ তাকে সংসদ সদস্য হিসেবে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। কিন্তু কখনোই তার বিরুদ্ধে কেউ জনগণের অধিকার হরণের অভিযোগ তুলতে পারেননি। তার এই মহতি জীবন থেকে আমাদের শিক্ষা নেয়ার অনেক কিছু রয়েছে।

এর আগে দুপুরে চৌধুরী কামাল ইবনে ইউসুফের মেয়ে চৌধুরী নায়াব ইউসুফ সদর উপজেলার গেরদা ইউনিয়নে ছয় শতাধিক দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। এছাড়া তিনি আরো কয়েকটি সামাজিক অনুষ্ঠানে যোগ দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com