গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ, আ’লীগ নেতাসহ গ্রেফতার ২

0

নাটোরের নলডাঙ্গা উপজেলায় এক গৃহবধূকে ডেকে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার (৮ জানুয়ারি) রাতে মামলা হলে আওয়ামী লীগের এক নেতাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুল হোসেন। ইব্রাহিম দেওয়ানের আরেক সহযোগী রেজাউল পলাতক রয়েছেন। 

আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ান গত বছরের ৩ অক্টোবর বিকেলে এক দিনমজুরের স্ত্রীকে ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন বলে জানা গেছে। পরে পাশের একটি বাড়িতে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন ইব্রাহিম।

এ সময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের ভিডিও ধারণ করেন। পরে ঘটনাটি জানাজানি হলে শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই গৃহবধু ইব্রাহিম দেওয়ান, বকুল হোসেন ও রেজাউল করিমকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম ও বকুলকে গ্রেপ্তার করে।

আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ানের নামে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে বলে জানান স্থানীয়রা। সালিশের নামে প্রতারণা, ছিনতাই, সুদ ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।  

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com