অপহরণের পর বিবস্ত্র করে অশ্লীল ছবি ধারণ, গ্রেফতার ৩

0

নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নে মো: মাসুদ (৩৮) নামে এক সৌদি প্রবাসীকে অপহরণের পর বিবস্ত্র করে অশ্লীল ছবি ধারণ করে মুক্তিপণ নিয়েছে সন্ত্রাসীরা। ভুক্তভোগী চাটখিল থানায় মামলা দায়ের করলে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওই তিনজন হলেন উপজেলার পশ্চিম শোলাকিয়া এলাকার আমিন উল্যার ছেলে ছালা উদ্দিন আকাশ (২০), একই এলাকার বনি আমিনের ছেলে দিদার হোসেন জনি (১৮) ও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামের হাফিজ পাটোয়ারীর ছেলে বাবু হোসেন (৩০)। বৃহস্পতিবার রাতে মোবাইল ট্র্যাকিং করে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

প্রবাসীর অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ ডিসেম্বর সকাল ১০টার দিকে নিজ বাড়ি থেকে চাটখিল যাওয়ার পথে রুহুল আমিন সড়কের তিন রাস্তার মোড়ে একটি সিএনজিতে উঠেন। এ সময় সিএনজিতে আগে থাকা একজন নারী ও একজন পুরুষ তাকে ছুরির ভয় দেখিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ওই স্থানে নিয়ে আরো ১০ থেকে ১২ জন তাদের সাথে যুক্ত হয়ে তাকে পিটিয়ে জখম করে নারীর সাথে বিবস্ত্র করে অশ্লীল ছবি ধারণ করে। ওই ছবিগুলো বিভিন্ন মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ১০ লাখ টাকা দাবি করে এবং নির্যাতন করতে থাকে। তাদের নির্যাতন সহ্য করতে না পেরে মাসুদ তার পরিবারের সাথে যোগাযোগ করে ১ লাখ ৫৩ হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের দেন। পরে মাসুদ অসুস্থ হয়ে পড়লে তাকে বৃহস্পতিবার চোখ বেঁধে উপজেলার দশঘরিয়ায় রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার মাসুদ মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা পুলিশের কাছে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com